বাসা ছাড়ার নোটিশ পেলেন বনানীতে নির্যাতনের শিকার এক তরুণী

বনানীর হোটেল ‘দ্য রেইন ট্রি’তে নির্যাতনের শিকার এক তরুণীকে বাসা ছাড়ার নোটিশ দিয়েছেন তার বাড়ির মালিক। বিষয়টি জানিয়েছেন ভুক্তভোগী ওই তরুণী।

তিনি জানান, অজুহাত হিসেবে বাড়ির মালিক বলছেন, ঘটনাটি জানাজানির পর পুলিশ ও সংবাদকর্মীরা বাসার সামনে ভিড় করছেন। এটা তার জন্য ‘অস্বস্তিকর’। তাই বাসার মালিক বাসা ছাড়ার নোটিশ দিয়েছেন।

জানা যায়, ওই তরুণীর তার কয়েক বান্ধবীকে নিয়ে রাজধানীর একটি এলাকায় থাকেন। এছাড়া নির্যাতনের শিকার দুই তরুণী নিয়মিত বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে সাফাত আহমেদের জন্মদিনে যোগ দিতে গিয়ে সংঘবদ্ধ নির্যাতনের শিকার হন দুই তরুণী। ওই ঘটনার ৪০ দিন পর ৬ মে সন্ধ্যায় বনানী থানায় ৫ জনকে আসামি করে মামলা (মামলা নং ৮) করেন ওই তরুণীরা।

এজাহারভুক্ত পাঁচ আসামি হলেন- সাফাত আহমেদ, সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও তার দেহরক্ষী আবুল কালাম আজাদ (রহমত)। বর্তমানে পাঁচ আসামিকেই গ্রেফতার করেছে পুলিশ।

এদিকে এ মামলায় গ্রেফতারকৃতদের মধ্যে এখন পর্যন্ত তিনজন ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। যারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে তারা হলেন- সাফাত আহমেদ ও তার গাড়িচালক বিল্লাল হোসেন এবং সাফাত আহমেদের বন্ধু সাদমান সাকিফ।