বিএনপির আন্দোলন খালেদা জিয়ার ভ্যানিটি ব্যাগে : সেতুমন্ত্রী

সহায়ক সরকার সংবিধানেই আছে উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারই সহায়ক সরকার হিসেবে দায়িত্ব পালন করবে।

রোববার দুপুর ১২টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে এএইচসি সরকারি উচ্চবিদ্যালয়ে ১৯৯০ থেকে ২০১৭ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের আয়োজনে ঈদ পুনর্মিলনী ও শিক্ষক সম্মাননা অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়া আন্দোলনের ডাক দিয়ে চলে গেলেন লন্ডনের টেমস নদীর তীরে। বিএনপির আন্দোলনের কথা শুনলে মানুষ বলে এ বছর নাকি ওই বছর। আন্দোলন হবে কোন বছর। বিএনপির আন্দোলন এখন খালেজা জিয়ার ভ্যানিটি ব্যাগে।

নির্বাচনে সহায়ক সরকার নিয়ে বিএনপি নেতাদের বক্তব্য প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, সংবিধান অনুযায়ী আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারই হবে সহায়ক সরকার।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে সেতুমন্ত্রী বলেন, সমাজে মাদক ভয়াবহ আকার ধারণ করেছে। তাই সকলকে মাদক, ইয়াবা সেবনে না বলার পাশাপাশি দুর্নীতিকেও না বলতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আহ্বায়ক আজম পাশা চৌধুরী, সদস্য সচিব হাসান ইমাম রাসেল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জামিরুল ইসলাম প্রমুখ।

এর আগে সেতুমন্ত্রী কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করে ডাক্তার ও নার্সের অনুপস্থিতি ও সার্বিক পরিবেশ দেখে অসন্তোষ প্রকাশ করেন এবং সিভিল সার্জনকে কারণ দর্শানোর আদেশ দেন।