মেইন ম্যেনু

বিএফইউজে’র মানববন্ধনে নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবি

মোঃ আমান উল্লাহ, কক্সবাজার : আগামী ১৫ নভেম্বরের মধ্যে সরকারকে সাংবাদিক ও কর্মচারীদের জন্য বেতন বোর্ড ঘোষনা দেয়ার দাবী জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) নেতারা। নবম ওয়েজ বোর্ড ঘোষণার দাবিতে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সহযোগীতায় আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে এ দাবি জানানো হয়।

কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন সী-ইন পয়েন্টে সোমবার বেলা ১১টা থেকে দেড়ঘণ্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিক নেতারা বলেন- নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন না হলে সংগঠনের সকল সদস্য রাজপথে অবস্থান নেবে।

এতে চট্টগ্রাম, রাজশাহী, বগুড়া, যশোর, ময়মনসিংহ, দিনাজপুরসহ সারা দেশের সাংবাদিক নেতারা অংশ নেন।
মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- বিএফইউজে সভাপতি মনজুরুল আহসান বুলবুল। বিশেষ অতিথি ছিলেন- মহাসচিব ওমর ফারুক।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি আবু তাহের চৌধুরীর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএফইউজে’র সহসভাপতি শহীদ-উল আলম, মনতোষ বসু ও প্রদীপ শঙ্কর, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ, বিএফইউজের যুগ্ম মহাসচিব তপন চক্রবর্তী, কোষাধ্যক্ষ মধুসূদন মন্ডল, কার্যনির্বাহী সদস্য আসিফ সিরাজ ও নওশের আলী খান, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, খুলনা সাংবাদিক ইউনিয়ন সভাপতি জাহিদ হোসেন, সিইউজে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী প্রমুখ।

মানববন্ধনের আগে রোববার রাতে কক্সবাজারের হোটেল কক্স-টুডের সম্মেলন কক্ষে বিএফইউজের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।