মেইন ম্যেনু

বিতর্কীত নকল পোস্টার দেখে ক্ষুব্ধ পরীমনি

আবারো বাংলা ছবিতে মাথা কাটা পোস্টার। সম্প্রতি ‘ধূমকেতু’ ছবির একটি পোস্টার সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, তামিল ছবির নায়িকা কাজল আগারওয়ালের ছবির মাথা কেটে সেখানে বসানো হয়েছে পরীমনির মাথা। এরপর পরই শুরু হয়েছে মাথা কাটা নিয়ে বিতর্ক।

ছবিতে অভিনয় করেছেন শাকিব খান ও পরীমনি। এর আগে বাংলাদেশের আরেকটি চলচ্চিত্রের পোস্টারে সানি লিওনের মাথা কেটে বসানো হয়েছিল অভিনেত্রী মৌসুমী হামিদের মাথা। ইচ্ছাকৃত মেধাশূন্য ব্যক্তিদের দিয়ে কাজ করানো হলেও কিংবা টাকা বাঁচানোর চেষ্টা করে এসব নকল পোস্টার তৈরি করা হয়। বাংলা চলচ্চিত্রের ভক্তরা বরাবর এসব বিষয়ে অভিযোগ করলেও সংশ্লিষ্ট ব্যক্তিরা নিজেদের দোষ স্বীকার না করে ‘এক্সকিউজ’ তৈরি করেন।

এ ঘটনায় অভিনেত্রী পরীমনি নিজেও ক্ষুব্ধ হয়েছেন। তিনি বলেন, যারা পোস্টার নকল করছেন তাদের মানসিকতা কত খারাপ সেটা আরও একবার প্রমাণ হলো। পোস্টার দেখার পর এই ছবি নিয়ে আমি আর কোনো আগ্রহ দেখাতে রাজি নই।

আশাহত পরীমনি বলেন, অনেক কষ্ট করে টাইট শিডিউলের মাঝেও ‘ধূমকেতু’ ছবির কাজ শেষ করেছি। এমনকি জ্বর নিয়ে রাতের বেলাও শ্যুটিং করেছি। সবকিছু ঠিক থাকলে আগামী মাসে মুক্তি পাবে ছবিটি। কিন্তু ছবির পোস্টার দেখে এখন আমি পুরোপুরি আশাহত।