মেইন ম্যেনু

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঝুলছেন দু’জন! ভয়ঙ্কর দৃশ্যের সাক্ষী হলো এই গ্রাম

বিদ্যুৎসংযোগ বন্ধ না করে কাজ করতে গিয়ে বিপত্তি। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দীর্ঘক্ষণ তার থেকে ঝুলে রইলেন দুই যুবক। ভয়ঙ্কর এই দৃশ্যের সাক্ষী থাকলেন ঝাড়গ্রাম শহরের বাসিন্দারা।

এদিন সকাল এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের ঝাড়গ্রাম শহরের শিবতলা মোড়ে। স্থানীয় ব্যবসায়ীরা হঠাৎই প্রচণ্ড শব্দ শুনে দেখেন, বিদ্যুৎবাহী তার থেকে দুই যুবক ঝুলছেন। সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারাই বিদ্যুৎ দফতরে খবর দেন। জানা যায়, দুর্ঘটনাগ্রস্ত দুই কর্মীর নাম বুধারাম সিংহ এবং কার্তিক সিংহ।

বিদ্যুৎ দফতরের কর্মীরা এসেই দু’জনকে উদ্ধার করেন। আশঙ্কাজনক অবস্থায় তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন। বিদ্যুৎ দফতর থেকে বলা হয়েছে, বুধবার বেলা ১১টা নাগাদ লাইনে মেরামতির কাজ করছিলেন ওই দুই কর্মী।

মাথার উপরে থাকা ১১,০০০ ভোল্টের সংযোগ ছিন্ন না করেই কাজ করছিলেন তাঁরা। হঠাৎ কোনওভাবে উচ্চক্ষমতা সম্পন্ন ওই লাইনে হাত লেগে যাওয়াতে দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হন। যার জেরে প্রচণ্ড শব্দও হয়। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পরে পোস্টের উপরে তাঁরা কোনওক্রমে ঝুলে ছিলেন।

আহত দুই কর্মী ঝাড়গ্রামের চন্দ্রী এলাকার বাসিন্দা। এরা ঠিকাদারের অধীনে অস্থায়ী কর্মী হিসেবে কাজ করছিলেন। গাফিলতির অভিযোগ খতিয়ে দেখে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে বিদ্যুৎ দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে।