মেইন ম্যেনু

বিপিএলে ফিরছেন সিনা চৌহান

sina20161101223939

বাংলাদেশের প্রিমিয়ার লিগের (বিপিএল) আগের আসরের মতো নেই জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান। তবে তৃতীয় আসরে ঋত্বিক-জ্যাকুলিন মন মাতানো পারফরম্যান্সের পরও দর্শকরা মিস করেছিলে যাকে তিনি হচ্ছেন সিনা চৌহান। টিভি পর্দায় মনোমুগ্ধকর উপস্থাপনা দিয়ে বিপিএলের প্রথম দুই আসর জমিয়েছিলেন এ ভারতীয় উপস্থাপিকাই। এক আসর পরে আবার বিপিএলের সম্প্রচার সত্ত্বাধিকারী চ্যানেল নাইনের সঞ্চালক হিসেবে ফিরে আসছেন সিনা।

মনোমুগ্ধকর সাবলীল উপস্থাপনার কারণে প্রথম দুই আসরেই দারুণ জনপ্রিয় হয়েছেন সিনা। ক্রিকেট পাড়ায় সবার কাছ থেকেই দারুণ প্রশংসা পেয়েছিলেন তিনি। এমনকি তার জনপ্রিয়তার ধারাবাহিকতায় বাংলাদেশে চলচ্চিত্র করারও সুযোগ পেয়ে যান সিনা। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পঞ্চম চলচ্চিত্র পিঁপড়াবিদ্যা`য় অভিনয় করেন তিনি।

তবে দুই বছর বিরতির পর তৃতীয় আসরে সিনাকে আর ডাকেনি চ্যানেল নাইন। তার পরিবর্তে গত আসরে নেওয়া হয়েছিল আরেক ভারতীয় পামেলা ভুটুরিয়াকে। আর তার সঙ্গে ছিলেন বাংলাদেশী লাক্স সুন্দরী আমব্রিন। তবে হঠাৎ করেই ফাইনালের আগে বাদ দেওয়া হয়েছিল পামেলা ও আমব্রিনকে। এ নিয়ে নানা গুঞ্জনও ছড়িয়েছিল চারদিকে। তবে এ আসরে পামেলা না ফিরলেও সিনার সঙ্গে ফিরছেন আমব্রিন।