মেইন ম্যেনু

বিলাইছড়িতে রেস্টহাউসের উদ্বোধন করলেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দিপংকর তালুকদার

dsc03809

প্রান্ত রনি, রাঙামাটি : রাংঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে বিলাইছড়ি উপজেলায় রেস্টহাউসের শুভ উদ্ভোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী দিপংকর তালুকদার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা,বিলাইছড়ি উপজেলার দ্বায়িত্বপ্রাপ্ত রাঙামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বিলাইছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জয়সেন তঞ্চংগ্যা, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য অভিলাষ তঞ্চংগ্যা এবং বিলাইছড়ি উপজেলার রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনী পেশার নেতৃবৃন্দ।

উদ্ভোধন অনুষ্ঠানে দিপংকর তালুকদার বলেন অপরুপ নৈসর্গিক রূপের লীলাভূমি বিলাইছড়ি উপজেলায় রেস্টহাউস হওয়াতে তিনি খুব খুশি ও আনন্দিত। এতে করে দর্শনার্থী ও এলাকার জনগন উপকৃত ও এর সুফল ভোগ করতে পারবেন।

তিনি বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় কিন্তু পাহাড়ে আঞ্চলিক সংগঠন গুলোর সিমাহীন চাঁদাবাজির কারনে সে উন্নয়ন বেহত হচ্ছে । তাই আমাদের সকলের
ঐক্যবদ্ধ হয়ে তার প্রতিবাদ করতে হব। পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার না হলে উন্নয়ন হবে না মানুষ নিরাপদ জীবন যাপন করতে পারছে না।

রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা বলেন আমরা জেলা পরিষদের পক্ষ হতে এ অঞ্চলের উন্নয়নের জন্য যথাসম্ভব চেষ্ঠা করে যাচ্ছি। আপনাদের সকলের সহযোগিতা লাগবে ।চাঁদাবাজি বন্ধ না করলে উন্নয়নে বাধা সৃষ্ঠি হবে ।অবৈধ অস্ত্র দিয়ে বেশিদিন ক্ষমতা টিকে থাকবে না । সকলকে শান্তি ও মৈত্রীর পথে আসার আহবান জানান বৃষকেতু।