বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গৃহবধূর অনশন!

ঠাকুরগাঁও বিয়ের দাবিতে কথিত প্রেমিক দেলোয়ার হোসেন (২১) নামে এক তরুণের বাড়িতে অনশন করছে তারজিনা আক্তার নামে ২ সন্তানের জননী। জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের দুর্গাপুর গ্রামের এ ঘটনা ঘটে।

তারজিনা আক্তার উপজেলার দুর্গাপুর গ্রামের সৈয়দ আলী ওরফে মংলুর স্ত্রী এবং কথিত প্রেমিক দেলোয়ার হোসেন একই গ্রামের ফজির উদ্দীনের ছেলে এবং রুহিয়া ডিগ্রি কলেজের ছাত্র।

স্থানীয়রা জানান, প্রায় ৭ বছর আগে মংলুর সঙ্গে তারজিনা আক্তারের পারিবারিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান রয়েছে। প্রায় গত দুই বছর ধরে একই এলাকার দেলোয়ার হোসেনের সঙ্গে পরকীয়া করে আসছিল দুই সন্তানের জননী তারজিনা আক্তার।

এরই ধারাবাহিকতায় বুধবার (৬ সেপ্টেম্বর) অপত্তিকর অবস্থায় তারজিনা ও দেলোয়ারকে স্থানীয়রা আটক করে। পরে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী মংলু তাকে বাড়ি হতে বের করে দিলে সন্ধ্যায় তারজিনা আক্তার বিয়ের দাবিতে দেলোয়ারের বাড়িতে অবস্থান নেয়।

এ বিষয়ে জানার জন্য দেলোয়ারের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। তাছাড়া এ বিষয়ে তার পরিবারের লোকজন কোনো কথা বলতে রাজি হননি।

ভানোর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, তারজিনা আক্তার দেলোয়ারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে। এ ব্যাপারে প্রশাসন থেকে কোনো ব্যবস্থা গ্রহণ করা হয়নি।