বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ, অভিনেতা গ্রেপ্তার!

বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার এক নারীকে ধর্ষণের অভিযোগে ভোজপুরি সিনেমার নায়ক মনোজ পান্ডে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষিতার নারীর অভিযোগ, বিয়ের টোপ দিয়ে মনোজ পান্ডে একাধিকবার তাকে ধর্ষণ করে। এর পর ওই নারী মনোজকে বিয়ের জন্য চাপ দিলে মনোজ তাকে ছেড়ে দেয়।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নায়িকা হওয়ার জন্য এসে ওই নারীর পরিচয় হয় ভোজপুরী সিনেমার বিখ্যাত নায়ক মনোজ পান্ডের সঙ্গে। ওই নারী দাবি করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে মনোজ দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে ছিলেন। এসময় মনোজ তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক বার ধর্ষণ করেন বলেও অভিযোগ করেন তিনি।

ধর্ষণের অভিযোগ এনে গত ১৫ সেপ্টেম্বর ওই নারী মনোজ পান্ডের বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করেন। ওই অভিগের ভিত্তিতেই পুলিশ গ্রেপ্তার করে মনোজ পান্ডেকে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই ভোজপুরি নায়ক নিজের খ্যাতিকে হাতিয়ার করে বিভিন্ন মেয়েদের ইন্ডাস্ট্রিতে নায়িকা হওয়ার টোপ দিয়ে তাদের সঙ্গে একাধিক বার সম্পর্ক তৈরি করতেন। ভোজপুরী এই নায়ক একই সঙ্গে কাহিনী ও চিত্রনাট্যকার। তিনি প্রথম পরিচালক রবি কিষণের ভোজপুরী সিনেমা ‘লাহারিয়া লুটা আয় রাজা কি’ ছবিতে প্রথম অভিনয় করে খ্যাত হন।