মেইন ম্যেনু

বিয়ের প্রস্তাব পেয়ে যা কাণ্ড বাধালেন এই মহিলা!

woman-faint-web

একজন মেক্সিকান মডেল যা কাণ্ড করলেন তাঁর বয়ফ্রেন্ডের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে, তেমনটা সচরাচর দেখা যায় না। ভালবাসার মানুষটির কাছ থেকে আচমকা বিয়ের প্রস্তাব পেলে কেমন অনুভূতি হবে আপনার? হয়তো খুব ভাল লাগবে প্রথমে। বা বেশি অনুভূতিপরায়ণ হলে আনন্দে কেঁদেই ফেলবেন।

হয়তো ভীষণ অবাকও হয়ে যেতে পারেন। অভিব্যক্তিতে সেই বিস্ময় ফুটে উঠবে। কিন্তু রেনা রেন্টেরিয়া, একজন মেক্সিকান মডেল, যা কাণ্ড করলেন তাঁর বয়ফ্রেন্ডের কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে, তেমনটা সচরাচর দেখা যায় না।

বয়ফ্রেন্ড জার্মান বেনিতেজ-এর থেকে হঠাৎ বিয়ের প্রস্তাব পেয়ে সংজ্ঞা হারান তিনি। আনন্দে চূড়ান্ত পর্যায় পৌঁছে গিয়েই এই কাণ্ড ঘটেছে বলে মনে করছেন অনেকেই। গোটা ঘটনাটি উপস্থিত কারো ভিডিও ক্যামেরায় ধরা পড়ে। পরে স্যোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের প্রস্তাব পেয়ে আচমকাই মাটিতে লুটিয়ে পড়ছেন রেনা। এক মুহূর্তের জন্য সকলে ভেবেছিলেন হয়তো মজার ছলেই অজ্ঞান হওয়ার ভান করছেন তিনি। কিন্তু বেশ কিছুক্ষণ অজ্ঞান থাকার ফলে আশেপাশের প্রত্যেকে এবং তাঁর প্রেমিক বুঝতে পারেন, মজা না, সত্যিই সংজ্ঞা হারিয়েছেন রেনা। পরে মহিলা নিজেই গোটা ঘটনার বিবৃতি ফেসবুকে দিয়েছেন।-এবেলা