বিয়ের মাত্র পাঁচ মাসেই কন্যা সন্তানের বাবা হলেন সংগীতশিল্পী রবি চৌধুরী!

বিতর্ক পিছু ছাড়ছেনা সংগীত শিল্পি রবি চৌধুরীর। প্রেম, একাধিক বিয়ে, প্রতারণা এসব নিয়ে বারবার আলোচনায় আসছেন তিনি। প্রথমে সংগীত শিল্পী ডলি শায়ন্তনিকে বিয়ে নিয়েও নানা গুঞ্জন ছিল। ডলির সাথে প্রেম অতপর বাধ্য হয়ে বিয়ে এমন কথা প্রথমে শুনা গেলেও সর্বশেষ তালাকের মাধ্যমে সমালোচকদের কাছে হয়তো রবি তার অবস্থান পরিস্কার করেছেন।

সেই আলোচনা পুরাতন না হতেই আলোচনায় আসেন দ্বিতীয় বিয়ে নিয়ে। কক্সবাজারের মেয়ে শারিকাকে ভাললাগা অতপর বিয়ে। কিছুদিন না যেতেই ভাঙনের সুর। তারপর তার বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর প্রতারণাসহ নানা অভিযোগে আলোচনার তুঙ্গে ছিলেন রবি। শেষমেষ শারিকার সাথে রফাদফার পর কিছুদিন সমালোচনার বাইরে থাকলেও বিয়ের মাত্র পাঁচ মাসের মাথায় সন্তানের জন্ম দিয়ে আবারো নতুন বিতর্কে জড়ালেন তিনি।

চলতি বছরের ১৪ ফেব্রয়ারি অর্থাত ভালবাসা দিবসে রবি চৌধুরী তৃতীয়বারের মতো বিয়ে করেন। কনে চিকিৎসা বিজ্ঞানের ছাত্রী রিফাত আরা রামিজা। রাজধানীর মেরুল বাড্ডায় রবির নিজ বাসায় পারিবারিক ভাবেই বিয়ের এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু বিয়ের ৫ মাস না যেতেই তার স্ত্রী সন্তানের জন্ম দেন। গত রোববার নিউইয়র্কের জামাইকা হাসপাতালে স্থানীয় সময় দুপুর ১টার দিকে তিনি কন্যা সন্তানের বাবা হন। নবজাতকের নাম রাখা হয়েছে রায়না চৌধুরী রোজা। এর পরই তার সমালোচকরা ফের তৎপর হয়ে ওঠেন। নবজাতকের জন্য তারা শুভ কামনা জানালেও নানা সমালোচনায় রবিকে নতুন করে বিতর্কিত করে তুলেন।

তবে এত কিছুর পরেও আনন্দিত রবি চৌধুরী। গনমাধ্যমকে বাবা হবার সুসংবাদ দিয়ে রবি জানান, মা এবং মেয়ে দু’জনেই সুস্থ রয়েছেন।