মেইন ম্যেনু

বিয়ে না করেও একসঙ্গে ১৩ বছর : অবশেষে ভেঙ্গে গেল বিয়ে না করা স্বামী-স্ত্রীর সংসার!

couple

২০১৬-এ বলিউড অনেকগুলি ব্রেক আপ আর ডিভোর্স দেখেছে। এবার সেই ব্রেক আপের তালিকায় সংযোজিত হল আরও একটি নাম। বিচ্ছেদ হয়ে গেল কমল হাসান ও গৌতমীর।

দু’জনেই দক্ষিণী ছবির নামজাদা নায়ক-নায়িকা। কমল হাসান অবশ্য বহু হিট বলিউড ছবিরও নায়ক হয়েছেন। ছবি প্রযোজনা ও পরিচালনাতেও তিনি বেশ সফল। ১৩ বছর আগে ২০০৩ সালে গৌতমীর সঙ্গে তাঁর একটি সম্পর্ক গড়ে ওঠে। আনুষ্ঠানিকভাবে বিয়ে অবশ্য কখনওই করেননি তাঁরা। কিন্তু স্বামী-স্ত্রীয়ের চেয়ে তাঁদের ভালবাসা কোনও অংশেই কম ছিল না। লিভ ইন করতেন দু’জনে। কিন্তু এবার সেই সম্পর্কে এল ছেদ। আলাদা হয়ে গেলেন দু’জনে। একটি ব্লগ লিখে নিজেই এই কথা জানিয়েছেন গৌতমী।

নিজের ব্লগে গৌতমী লিখেছেন, তাঁর এবং কমলের পথ এখন একেবারেই আলাদা হয়ে গিয়েছে। এবং কোনওভাবেই তাঁদের এই দূরত্ব মোচন আর সম্ভব নয়। ঠিক কী কারণে এই বিচ্ছেদ, তা অবশ্য স্পষ্ট করে বলেননি গৌতমী, কিন্তু এটা জানিয়েছেন যে, এই ব্রেক আপের সিদ্ধান্ত তাঁর জীবনের সবচেয়ে কঠিন সিদ্ধান্তগুলোর একটি ছিল।

কমল ইতিপূর্বে দু’বার বিবাহ-বিচ্ছেদের সম্মুখীন হয়েছেন। তাঁর প্রথম স্ত্রী ছিলেন ধ্রুপদী নৃত্যশিল্পী বাণী গণপতি। ১৯৭৮ থেকে ১৯৮৮— দশ বছর একসঙ্গে ছিলেন দু’জনে। এরপর কমল বিয়ে করেন সারিকাকে। ১৮৮৮ থেকে ২০০৪— ১৬ বছর সংসার করেন তাঁরা। সারিকার সঙ্গে বিচ্ছেদের আগেই কমল জড়িয়ে পড়েছিলেন গৌতমীর সঙ্গে। এবার ১৩ বছর ভালবাসার পর দূরে সরে গেলেন সেই গৌতমীর থেকেও।