মেইন ম্যেনু

‘বিয়ে মানেই এক নারীতে বাঁধা পড়া নয়’

143540dale-1

একগামী পুরুষ মেলে না বলেই মনে করেন নারীরা। যারা একজন নারীর বাঁধনে বাঁধা পড়তে চান না তারা একাধিক সঙ্গিনীর খোঁজ করেন। এর মাধ্যমে তারা পৌরুষের জানান দেন। একাধিক নারীর সঙ্গে মিশে তারা রোমাঞ্চকর অনুভূতি পান।

কিন্তু একজন পুরুষ হৃদয় উষ্ণ করা এক পোস্টে লিখেছেন, এক নারীতে আসক্ত থাকার বিস্ময়কর উপকারিতার কথা।

ডেল প্যাট্রিজ একজন লেখক, অনুপ্রেরণাদায়ক বক্তা এবং এক সন্তানের জনক। এক নারীর প্রেমে পড়ার বিষয়টি বছরের পর বছর ধরে তিনি অনুভব করে আসছেন। এ নিয়ে তার লেখা পোস্টটি শেয়ার হয়েছে ৬ লাখ ৫০ হাজার বার। নভেম্বরের ৪ তারিখে প্রকাশের পর এতে মন্তব্য পড়েছে ৪১ হাজার।

পোস্টে তিনি লিখেছেন, পুরুষরা প্রায়ই আতঙ্কগ্রস্ত হয়ে পড়েন এই ভেবে যে, বিয়ে করলে তিনি এক নারীর বাঁধনে জড়িয়ে পড়বেন। আসলে বিষয়টি তেমন নয়।

পরে নিজের স্ত্রী ভেরোনিকার প্রতি তার বিভিন্ন স্তরের প্রেমের কথা বলেছেন। লিখেছেন, আমি ১৯ বছর বয়সী পাহাড়ে ওঠা এক নারীর প্রেমে পড়ি। প্রাণীপ্রেমী ২০ বছর বয়সী নারীকে বিয়ে করি। ২৪ বছর বয়সে মা হওয়ার পর আমাদের নতুন সংসার শুরু হয়। ২৫ বছর বয়সী নারীকে নিয়ে একটি ফার্ম গঠন করি। এখন আমি ২৭ বছর বয়সী নারী সঙ্গে রয়েছি যে কিনা অনেক অভিজ্ঞতা ও জ্ঞানে পরিপূর্ণ। প্রত্যেক ক্ষেত্রে ভেরোনিকাই ছিলেন নানা রূপে ভিন্ন মানবী হয়ে।

তিনি আরো বলছেন, যদি আপনার মনটা স্বাস্থ্যকর হয় তবে কখনো এক নারীতে বিরক্তি আসবে না। এক নারীর অসাধারণ সব সংস্করণ আপনার চোখে একের পর এক ধরা দেবে। প্রত্যেকবার তাকে আলাদাভাবে পাবেন। তাই বিয়ের প্রতি ‘না’ শব্দটা উচ্চারণ করবেন না। তাকে নিয়েই থাকুন জীবনের শেষ দিনটি পর্যন্ত।

কাজেই যে পুরুষরা এক নারীতেই আসক্ত হয়ে আছেন, তাদের দ্বিতীয়বার ভাববার অবকাশ নেই। তারা আসলেই এই পবিত্র বন্ধনে জুড়ে রয়েছেন। এখান থেকে মুক্তি নেওয়ার কোনো ইচ্ছাই তাদের নেই।

সূত্র : ইন্টারনেট