মেইন ম্যেনু

বৃষ্টিতে দ্বিতীয় ম্যাচও পণ্ড হবার শঙ্কা

rangpur-khulna20161104183803

বৃষ্টির কারণে ইতোমধ্যেই পরিত্যক্ত ঘোষণা করতে হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং রাজশাহী কিংসের মধ্যকার উদ্বোধনী ম্যাচটি। দুপুর থেকেই টানা বৃষ্টির কারণে ম্যাচটি এক বলও মাঠে গড়াতে পারেনি।

উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা রংপুর রাইডার্স এবং খুলনা টাইটান্স। বৃষ্টির কারণে এই দুই দলের মধ্যকার দ্বিতীয় ম্যাচও পণ্ড হবার সম্ভবনা রয়েছে। এখন পর্যন্ত টানা গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম এলাকায়।

সাগরে সৃষ্ট গভীর নিম্নচাপের কারণে বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুরে মুষলধারে বৃষ্টি হয়। শুক্রবার সকালেও বৃষ্টি হানা দেয়। দুপুরের দিকে আকাশ কিছুক্ষণ পরিষ্কার থাকায় প্রথম ম্যাচের টস অনুষ্ঠিত হয়। তবে এরপর থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি নামে মিরপুরে। সঙ্গে সঙ্গেই ঢেকে ফেলা হয় মিরপুরের উইকেট। এমনকি মাঠের অধিকাংশ অঞ্চলই ঢেকে ফেলা হয় কভারে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী আজ মিরপুরে সর্বোচ্চ ১০ মিলিমিটার বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা রয়েছে। সর্বনিম্ন বৃষ্টি হবে ৩ মিলিমিটার। ঘন্টার হিসেবে শুক্রবার মিরপুরে সর্বনিম্ন ৩.৫ ঘন্টা বৃষ্টিপাত হতে পারে। সর্বোচ্চ ৪.৫ ঘন্টা।