মেইন ম্যেনু

বেরোবিতে উদীচীর ২য় সম্মেলন ৫ ও ৬ ডিসেম্বর

বেরোবি প্রতিনিধি : “ক্ষত-বিক্ষত নতুন সকাল বেলা শেষ করবোই রক্তের হোলি খেলা” শিরোনামে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় বেরোবি) সংসদের দ্বিতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ৫ ও ৬ ডিসেম্বর।

সম্মেলনের সার্বিক বিষয় অবগত করতে মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের একটি কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সাংবাদিকদের উপস্থিতিতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উদীচী বেরোবি সংসদের সভাপতি কুমার সুমন। সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সংবাদকর্মীদের পাশাপাশি উদীচী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কুমার সুমন তার বক্তব্যে বলেন, আমরা বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে উচ্চ সাংস্কৃতিক বোধ সম্পন্ন একটি বিশ^বিদ্যালয়ে রূপান্তরিত করার জন্য কাজ করছি। তারই ধারাবাহিকতায় আমরা কিছু দাবি তুলে ধরেছি। দাবিগুলো হল অডিটোরিয়াম নির্মান, সাংস্কৃতিক চর্চা কেন্দ্র নির্মান, স্বাধীনতা স্মারকের কাজ শেষ করা, টিএসসি নির্মান ও সুস্থ সাংস্কৃতিক পরিবেশ নির্মান।

এবারের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সংগঠনের কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ড. শাশ্বত ভট্টাচার্য, বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় সংসদের সদস্য জাকির তালুকদার, বেরোবির বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক কবি রিষিণ পরিমল, সিএসই বিভাগের বিভাগীয় প্রধান ড. একে এম ফরিদ-উল-ইসলাম উপস্থিত থাকবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।