মেইন ম্যেনু

বেরোবিতে প্রগতিশীল শিক্ষক সমাজের স্টিয়ারিং কমিটির নির্বাচন বুধবার

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) আওয়ামীপন্থী ও প্রগতিশীল শিক্ষকদের সংগঠন মুক্তিযুদ্ধের চেতনায় প্রগতিশীল শিক্ষক সমাজের স্টিয়ারিং কমিটির ২য় নির্বাচন বুধবার অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন দুই এর গণিত বিভাগের গ্যালারী কক্ষে দুপুর দুইটায় এ নির্বাচনী সাধারণ সভা অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানা গেছে।

সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক মো: ফেরদৌস রহমান এবং অন্যান্য সদস্যের মধ্যে রয়েছেন রসায়ন বিভাগের সহকারি অধ্যাপক এইচ. এম. তারিকুল ইসলাম এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারি অধ্যাপক তাবিউর রহমান প্রধান।

উল্লেখ্য যে, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের প্রথম সংগঠন প্রগতিশীল শিক্ষক সমাজের প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়েছিলো ২০১৩ সালে। নির্বাচনে সংগঠনের আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন বাংলা বিভাগের বাংলা বিভাগের অধ্যাপক ড. সরিফা সালোয়ার ডিনা এবং সদস্য সচিব নির্বাচিত হয়েছিলেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার।