বেরোবিতে ‘সাংবাদিকতায় ইংরেজি ভাষা’ শীর্ষক কর্মশালার সমাপ্তি

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ( বেরোবি) দুইদিন ব্যাপী ‘সাংবাদিকতায় ইংরেজি ভাষা’ শীর্ষক কর্মশালা শেষ হয়েছে। আজ শুক্রবার দুপুর সাড়ে ১২টায় এই কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের আয়োজনে দশম কর্মশালার আনুষ্ঠানিক সমাপনী ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের সেন্টাল লাইব্রেরি এন্ড ইনফরমেশন সেন্টারের গ্রস্থাগারিক ড. পরিমল চন্দ্র বর্মণ ( রিষিণ পরিমল)।

জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক জনাব তাবিউর রহমান প্রধান এর সভাপতিত্বে অনুষ্ঠিত দুইদিন ব্যাপী কর্মশালায় প্রধান বক্তা ও সঞ্চালক হিসেবে ছিলেন ইংরেজি জাতীয় দৈনিক ‘দ্যা নিউ নেশন’ এর সহকারী সম্পাদক এ আর ফররুখ আহমাদ।

কর্মশালার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগারিক ড. রিষিণ পরিমল বলেন, সাংবাদিকরা তাদের যথাযথ ভূমিকা পালনের মাধ্যমে দেশ ও জাতিকে অনেক ূর এগিয়ে নিতে পারেন। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এসব কর্মশালা থেকে অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে প্রত্যেকে নিজ নিজ ক্ষেত্রে বড় অবান রাখার সুযোগ পাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক জনাব আতিউর রহমান। কর্মশালায় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের কর্মকর্তা-কর্মচারী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বেশ কিছু শিক্ষার্থী অংশ নেন।