মেইন ম্যেনু

বেরোবি’র শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক প্রকাশ

শোক

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধানের পিতা নূরন্নবী প্রধান আর বেঁচে নেই। বার্ধক্যজনিত কারণে দীর্ঘদিন অসুস্থ থেকে তিনি বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রামচন্দ্রপুর উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ছিলেন। তিনি তাঁর সহধর্মিনী, দুই ছেলে এবং এক মেয়ে রেখে পরপাড়ে পাড়ি জমান।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ ও গভীর সমবেদনা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ কে এম নূর-উন-নবী, শিক্ষক সমিতির সভাপতি ড. আর এম হাফিজুর রহমান, পদার্থ বিজ্ঞানের শিক্ষক ড. গাজী মাজহারুল আনোয়ার। বঙ্গবন্ধু পরিষদ (শিক্ষক) এর পক্ষ থেকে সদস্য সচিব গণিত বিভাগের শিক্ষক মশিউর রহমান গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি এবং অন্যান্য সংগঠন এর পক্ষ থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমে গভীর শোক ও সমবেদনা এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়েছে।