বেরোবি অফিসার্স অ্যাসোসিয়েশন-এর বিক্ষোভ সমাবেশ ও কুশপুত্তলিকা দাহ

এইচ. এম নুর আলম, বেরোবি প্রতিনিধি : বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ রহমত উল্লাহকে অপসারণ দাবি করেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) অফিসার্স অ্যাসোসিয়েশন । এমনকি ঐ সিন্ডিকেট সদস্যের কুশপুত্তলিকা দাহ ও বিক্ষোভ করেছে সংগঠনটি।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সম্মুখে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে জানানো হয়, সিন্ডিকেট সদস্য পদ থেকে অপসারনের াবিতে ড. রহমত উল্লাহ’র বিরূদ্ধে অভিযোগ তিনি বিগত উপাচার্যের সময় থেকেই সিন্ডিকেট সভায় মিথ্যা তথ্য দিয়ে শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরে নানাবিধ হয়রানি করে বিশ্ববিদ্যালয়টিকে অস্থিতিশীল এবং অকার্যকর করার হীন চেষ্টা অব্যাহত রাখেন।

সমাবেশে বক্তব্য রাখেন অফিসার্স অ্যাসোসিয়েশন-এর সভাপতি ও পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের অতিরিক্ত পরিচালক এ.টি. জি. এম. গোলাম ফিরোজ, সাধারণ সম্পাদক ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক সামসুল হকসহ অ্যাসোসিয়েশনের অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা চলতি বছরের ৩১ ডিসেম্বর কর্মকর্তাদের প্রমোশন-আপগ্রেডেশনের সকল সমস্যা জরুরী সিন্ডিকেটের মাধ্যমে সমাধানের আশ্বাসে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। একই সাথে বক্তরা বর্তমান প্রশাসনকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

সমাবেশ শেষে প্রফেসর ড. মোঃ রহমত উল্লাহ’র একটি কুশপুত্তলিকা দাহ করা হয়।