মেইন ম্যেনু

বেরোবি উপাচার্যকে ছাত্রলীগের স্মারকলিপি

14997127_1612825085690139_180510534_n

বেরোবি প্রতিনধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের(বেরোবি) শিক্ষার্থীদের সমস্যা সম্বলিত কয়েকটি দাবি নিয়ে উপাচার্যকে স্মারকলিপি দিয়েছেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবীর কাছে তারা এ স্মারকলিপি জমা দেন।

এ বিষয়ে অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী বলেন, এটি একটি প্রশংসনীয় উদ্যোগ। ছাত্রদের স্বার্থ সংরক্ষণে কাজ করতে এটাই ইতিবাচক কার্যক্রম। ছাত্রদের দাবি নিয়ে অবশ্যই ছাত্রলীগ কথা বলবে। এ সময় তিনি ছাত্রলীগের দেয়া সমস্যার দ্রুত সমাধানের আশ্বাস দেন।

স্মারকলিপিতে ছাত্রলীগের দাবির মধ্যে রয়েছে, হলগুলোতে মানসম্মত খাবার পরিবেশনে অনুদান, প্রতি সেমিস্টারে হলের এটাস্টমেন্ট ফি বাতিল, হলের বিলম্বে ভাড়া পরিশোধের জরিমানা বাতিল, অবিলম্বে শিক্ষার্থীদের নতুন বাস চালু, সন্ধার পরেও বাস চলাচল ব্যবস্থা, ক্যাম্পাস পরিষ্কার পরিছন্ন রাখা, বিশ্ববিদ্যালয়ের ফান্ড থেকে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা বৃত্তি প্রদান, নিরাপত্তা শক্তিশালী করা এবং ক্যাম্পাসে বহিরাগত প্রবেশে নিয়ন্ত্রণ করা।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোস্তফা মাহমুদ হাসান, সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, সাংগঠনিক সম্পাদক মেহের মাহমুদ শাওন, প্রচার সম্পাদক রাকিব আহামেদ পিয়াল প্রমুখ।