ব্যাগ কিনতে গিয়ে মারধরের শিকার ২ ম্যাজিস্ট্রেট

জামালপুর শহরে মিতালি মার্কেটে ব্যাগ কিনতে গিয়ে দোকান মালিক ও কর্মচারীদের হাতে মারধরের শিকার হয়েছেন দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তাদের গানম্যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাঠিচার্জ করে তাদেরকে উদ্ধার করেন। এ ঘটনায় চারজন আহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়।

এদিকে এ ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়লে মার্কেট এলাকার অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় ব্যবসায়ীরা।

সদর থানার অফিসার ইনচার্জ নাসিমুল ইসলাম জানান, বুধবার বিকেল ৬টার দিকে অতিরিক্ত জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম রসুল ও সিনিয়র জুডিশিয়াল ওয়াহেদুজ্জামান গানম্যানসহ শহরের মিতালি মার্কেটে সিঙ্গাপুর লেদার হাউজে ব্যাগ কিনতে যান। এ সময় ব্যাগ কেনা নিয়ে ম্যাজিস্ট্রেটদের সাথে কথা-কাটাকাটি হয় দোকান মালিকের। একপর্যায়ে দোকান মালিক মোতাহার হোসেন ও তার কর্মচারীরা ম্যাজিস্ট্রেটদের উপর উত্তেজিত হলে গানম্যান তাদের বাধা দেয়। এ সময় মালিক ও কর্মচারীরা তাদের উপর হামলা চালায় ও মারপিট করে।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে তাদেরকে উদ্ধার করেন। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে মিন্টু ও রিপন নামে দুই কর্মচারীকে আটক করে। এ সময় অন্যান্য ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে মার্কেট এলাকার অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয়। এতে শহরের প্রধান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের মারধরের ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন সদর থানার অফিসার ইনচার্জ।