মেইন ম্যেনু

বয়ফ্রেন্ডের সঙ্গে চুম্বনের দৃশ্য ফাঁস হওয়ায় মেয়ের একি হাল করলেন শ্রীদেবী

মেয়ের উপরে প্রবল রেগে আছেন মা শ্রীদেবী। কিন্তু কেন? হঠাৎ বড় মেয়ে জাহ্নবীর উপরে রেগে গেলেন কেন একসময়ের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী?

কড়া অনুশাসনে মেয়েকে বেঁধেছেন শ্রীদেবী। কিছুতেই জাহ্নবীকে তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গে দেখা করতে দেবেন না। কিন্তু শ্রীদেবীর রাগের কারণটা কী? মেয়ে জাহ্নবী ও তাঁর বয়ফ্রেন্ডের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশিত হয়েছে। আর সেই ছবি দেখার পরেই শ্রীদেবী নড়েচড়ে বসেছেন। কিছুতেই মেয়েকে দেখা করতে দিতে চান না বয়ফ্রেন্ডের সঙ্গে।

বলিউডে কথিত রয়েছে, শ্রীদেবী নাকি রক্ষণশীলা। মায়ের সঙ্গে কথাবার্তা না-বলে কোনও সিদ্ধান্ত তিনি নিতেন না। মায়ের শাসন মেনে চলতেন। মেয়ের ক্ষেত্রেও সেই একই কাজ করছেন শ্রীদেবী। মেয়ে জাহ্নবী ও তাঁর বয়ফ্রেন্ড শিখর পাহরিয়ারের চুম্বনের দৃশ্য ভাইরাল হয়ে গিয়েছে। সেটা দেখে অনেকেই অনেক কথা বলছেন। মেয়ের ছবি বেরিয়ে যাওয়ায় শ্রীদেবীরও মুখ পুড়েছে। ফলে শ্রীদেবী মেয়েকে ঘরবন্দি করে রেখে দিয়েছেন। শিখরের সঙ্গে তো দেখা করতেই দিচ্ছেন না মেয়েকে। এমনকী কোনও পুরুষ বন্ধুকেই জাহ্নবীর কাছে ঘেঁষতে দিচ্ছেন না শ্রীদেবী। মেয়ে যাতে নিজের কেরিয়ারের দিকে মন দেন, সেটাই চাইছেন শ্রীদেবী।