মেইন ম্যেনু

বয়ফ্রেন্ডের সঙ্গে রাগ করে গাড়ি জ্বালিয়ে দিল প্রেমিকা

strange-story-1256

রাগের চোটে মানুষের নাকি ঠিক, ভুল জ্ঞান থাকে না। এমনটাই হল ফ্লোরিডার মেয়ে কারমেন চাম্বলের সঙ্গে। ১৯ বছরের কারমেন ওর প্রাক্তন বয়ফ্রেন্ডের ওপর খুব রেগে যায়। কারণ ও দেখে এক মহিলার বাড়িতে ঢুকে ওর প্রাক্তন বয়ফ্রেন্ড খুব গল্পগুজব করছে। ব্যাপারটা একদম সহ্য হয়নি কারমেনের। হিংসা জ্বলে ও ঠিক করে ওর প্রাক্তন বয়ফ্রেন্ডের খুব পছন্দের গাড়িটাই জ্বালিয়ে দেবে।

যেমন ভাবনা তেমন কাজ, খুব পরিকল্পিতভাবে সে ওর প্রাক্তন বয়ফ্রেন্ডের গাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পুলিশের তত্‍পরতায় সেদিন বড় দুর্ঘটনা ঘটেনি, তবে গাড়িটা অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়। গা ঢাক দিয়েছিল কারমেন। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যায় কারমেনের অপকীর্তি। এদিকে, সিসিটিভি ফুটেজে ঠিক বোঝা যাচ্ছিল না, কে ওই গাড়িটাতে আগুন দিচ্ছিলেন। অপরাধীর খোঁজে নগদ অর্থের পুরস্কারও ঘোষণা করা হয়।

শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় ও। পুলিস ওকে হাজতে পাঠায়। তবে কারমেনে সেটাতে দু:খ পাননি। পুলিশকে জানায়, ও জানতো যে অপরাধ ও করেছে তাতে ওর শাস্তিপ্রাপ্য। কিন্তু কারমেনের একটা কারণেই খারাপ লাগছে যে গাড়িটাতে ও আগুন ধরিয়েছিল সেটা ওর প্রাক্তন বয়ফ্রেন্ডের নয়। বরং সেই গাড়িটা আসলে কারমেনেরই এক ঘনিষ্ঠ বন্ধুর। গাডি়র মডেল, রঙ দুটেো একেবারে একরকম হওয়ায় গোলমালটা হয়ে গিয়েছে। বোঝো কাণ্ড। হিংসার আগুনটা কেমন এলোমেলো হয়ে গেল।