ভক্তদের জন্য কোয়েল মল্লিকের বিশেষ উপহার

মুক্তি পেল কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ছবি ‘ছায়া ও ছবি’র গান “একলা একলা”। গানটি গেয়েছেন শ্রেয়া ঘোষাল। সুর দিয়েছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। যদিও গানের আইডিয়া দিয়েছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। যেখানে এক আবেগের ছবিই ফ্রেমবন্দি হয়েছে৷

প্রায় ২ বছর পর বড় পর্দায় ফিরতে চলেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। ২০১৫ সালে জিতের সঙ্গে ‘বেশ করেছি প্রেম করেছি’ ছিল শেষ ছবি। তারপর বড় পর্দা থেকে সরে গিয়েছিলেন বহুদিন।

এই বছরেই বড় পর্দায় প্রত্যাবর্তন ঘটছে নায়িকার৷
হাতে রয়েছে তিনটি বড় ছবি৷ প্রায় দু’বছর বাদে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছায়া ও ছবি’র হাত ধরেই ফিরতে চলেছেন তিনি। ছবিতে অন্যান্য ভূমিকায় রয়েছেন আবির, চূর্ণী গঙ্গোপাধ্যায়, বরুন চন্দ, প্রিয়াঙ্কা সরকার, ঋত্বিক প্রমুখরা৷ ছবিটিতে একেবারে অন্য রকম লুকে দেখা যাবে কোয়েলকে।

ছবির গল্প সম্পর্কে বলা হচ্ছে, ‘সিনেমার মধ্যে একটি সিনেমা’। সিনেমার আসল পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় হলেও সিনেমায় যিনি সিনেমা বানাচ্ছেন তিনি কৌশিক বাবুর স্ত্রী চূর্ণী গঙ্গোপাধ্যায়। যার প্রযোজকের ভুমিকায় রয়েছেন বরুন চন্দ। আর এই ছবিতে নায়িকা সেই কোয়েল।

ছবিটি নিয়ে এতটাই এক্সাইটেড নায়িকা যে নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সেই ছবিও৷ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। কয়েকটা দিন অপেক্ষা করতে হবে কোয়েলের ভক্তদের। তবে ভক্তদের জন্য ইতোমধ্যে উপহার হিসেবে মুক্তি দিয়েছে ছবির একটি গান৷