মেইন ম্যেনু

ভারতে রাসমেলার উদ্বোধনী অনুষ্ঠানে মদ্যপ তৃণমূল বিধায়ক

নিজের বিধানসভায় রাসমেলার উদ্বোধনে অসংলগ্ন ভঙ্গিতে দেখা গেল তৃণমূল বিধায়ককে। এবং তাঁকে দেখে সাধারণ মানুষ হেসেই লুটোপুটি খেলেন। ঘটনা রবিবার রাতে জলপাইগুড়ির রাজগঞ্জ বিধানসভার মালিভিটার। আর বিধায়ক হলেন খগেশ্বর রায়।

রাসমেলার উদ্বোধনের জন্য ডাকা হয়েছিল রাজগঞ্জ বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক খগেশ্বর রায়কে। সবুজ ফিতে কেটে মেলার উদ্বোধন করবেন বিধায়ক। কিন্তু চলতে চলতে মাঝে মধ্যেই হোঁচট খাচ্ছিলেন তিনি। প্রথমে সবাই ভেবেছিলেন হয়ত অসুস্থ। কিন্তু বিষয়টা পরিস্কার হল যখন বিধায়ক ফিতে কাটতে গেলেন।

তাঁর পাশে তখন জলপাইগুড়ি জেলা পরিষদের সদস্যা উত্তরা বর্মন, জলপাইগুড়ি সদর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতি নিতাই কর। ঘোষক ফিতে কেটে বিধায়ককে মেলার শুভ উদ্বোধন করতে বললেও তিনি আর তা করতে পারছিলেন না। এক হাতে ফিতে ধরে, অন্য হাতে কাঁচি নিয়ে তখন টলমল অবস্থা বিধায়কের। নিজের অসংলগ্ন অবস্থা দেখে নিজেই হাসছিলেন বিধায়ক। অবশেষে দুই হাতে ফিতে ধরে রইলেন বিধায়ক। এরপরে ফিতে কাটতে তাঁকে সাহায্য করেন নিতাই কর। ভাষণ দিতে গিয়ে কথা জড়িয়ে যাওয়া, ফিতে কেটে মেলার উদ্বোধন করতে গিয়ে টলমল অবস্থা— পুরো ঘটনায় হাসির খোরাক হয়ে ওঠেন বিধায়ক খগেশ্বর রায়।