ভূতের ভয়ে পুরুষশূন্য এই গ্রাম!

তেলঙ্গানার নির্মল জেলার কাসিগুদা গ্রামে অশরীরী আতঙ্ক। সেই আতঙ্কে কার্যত গ্রামছাড়া সেই গ্রামের সমস্ত পুরুষই। পুরুষশূন্য গ্রামে রয়েছেন শুধু মহিলারাই। সূত্রের খবর, বেছে বেছে গ্রামের পুরুষদেরই নাকি নিশানা করছে ভূতটি। সোশ্যাল মিডিয়ায় সেই গ্রামের একটি ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

পাথর কাটা এবং ভাঙা হল পেশা ওই গ্রামের মানুষদের। কিন্তু এই ঘটনার পর থেকে গ্রামের পুরুষরা কেউই আর নিজেদের বাড়ি ফিরতে পারছে না। এক অদ্ভূত নির্জনতা গ্রাস করেছে পুরো কাসিগুদা গ্রামকে। যেকয়েজন পুরুষ সেখানে এখনও রয়েছে, তারা সকলেই সূর্য ডোবার পর ঘরে ঢুকে যাচ্ছে। ফের পরেরদিন আলো ফুটলে কাজে বেরোচ্ছে।

জানা গিয়েছে, ওই গ্রামে মোট ৬০টি পরিবারের বাস। তবে এখন গ্রামের অধিকাংশ বাড়িতেই তালা ঝুলছে। ভূত না তাড়ানো পর্যন্ত কেউই আর গ্রামে আসবে না বলে জানিয়েছে। ছোট্ট গ্রাম, যার চারিপাশ সবুজ ঘেরা, সেটা বর্তমানে এক ভুতূরে গ্রামে পরিণত হয়েছে। তবে তেলঙ্গানার বিভিন্ন গ্রামে এর আগেও ভূতের আতঙ্ক তৈরি হয়েছে। তবে সাম্প্রতিক কালে এই প্রথম অশরীরী আতঙ্কে গ্রামের এতজন মানুষ নিজের জায়গা ছেড়ে পালিয়েছে। গ্রামবাসীদের ধারণা পুরুষদের নিশানা করছে কোনও মহিলা ভূতই। ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছে প্রশাসন।-এবিপি আনন্দ