মেইন ম্যেনু

মধ্যরাত্রে নিজের ফ্ল্যাটে তিন মুখোশধারীর হাতে মার খেলেন মল্লিকা শেরওয়াত

28

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরওয়াত প্রহৃত হলেন তিন অজ্ঞাতপরিচয় যুবকের হাতে। জানা গিয়েছে, দিন কয়েক আগে মল্লিকার প্যারিসের ফ্ল্যাটে মাঝরাতে হানা দেয় তিন মুখোশধারী। তারা এসে মল্লিকাকে মারধর করেছে।

সূত্রের খবর, দিন কয়েক নিজের প্যারিসের ফ্ল্যাটটিতে রাত করে ফিরেছিলেন মল্লিকা। সঙ্গে ছিলেন মল্লিকার এক পুরুষ বন্ধু। সেই সময়েই হঠাৎ ফ্ল্যাটে কলিং বেল বাজে। মল্লিকা দরজা খুলে দিতেই তিনজন মুখোশধারী ব্যক্তি ফ্ল্যাটে ঢুকে পড়ে। তারা মল্লিকার চোখে টিয়ার গ্যাস স্প্রে করে দেয়। তারপর তারা মারধর করে মল্লিকাকে। তাঁর পুরুষ বন্ধু বাধা দিতে গেলে তাঁকেও আঘাত করে অনুপ্রবেশকারীরা। তারপর তারা পালিয়ে যায়।

ঘটনার পরে তড়িঘড়ি এমারজেন্সিতে খবর দেন মল্লিকা। জানা গিয়েছে, মল্লিকা এবং তাঁর সঙ্গী মোটামুটি অক্ষতই রয়েছেন। তবে ঘটনার আকস্মিকতায় দু’জনেই বেশ ঘাবড়ে গিয়েছেন।
কেন এমন ঘটনা ঘটল, হামলাকারীরাই বা কারা ছিল— সে সম্পর্কে মল্লিকা অথই জলে। তিনি পুলিশকে কিছুই জানাতে পারেননি আক্রমণকারীদের পরিচয় বিষয়ে। পুলিশের অনুমান, লোক তিনটি ঢুকেছিল ডাকাতির উদ্দেশ্যে। শেষে বেগতিক দেখে চম্পট দেয়।

যে এলাকায় মল্লিকার ফ্ল্যাট, সেখানে ডাকাতির ঘটনা অবশ্য সাম্প্রতিককালে আরও ঘটেছে। মল্লিকার প্রতিবেশীদের মধ্যে রয়েছেন কিম কার্দাশিয়ান। কিছুদিন আগে কিমের ঘরেও ডাকাতরা ঢুকে কিমের মাথায় বন্দুক ধরে লুঠপাট চালিয়েছিল।