মেইন ম্যেনু

সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান পদে

মনোনয়ন জমা দিলেন আ.লীগের জেলা সভাপতি ও সা.সম্পাদক

আবুল কাসেম, সিনিয়র করেসপনডেন্ট: আওয়ামীলীগ দলীয় প্রার্থী ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ মিছিল নিয়ে জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন।
বৃহস্পতিবার দুপুরে আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে তিনি এ মনোয়নপত্র দাখিল করেন। এ সময় তার সাথে ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য রিফাত আমিন, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।
এর আগে, জেলা লীগের সভাপতি ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ বুধবার দুপুরে জেলা পরিষদ প্রশাসক পদ থেকে ইস্তফা দেন।

অপরদিকে, বুধবার দুপুরে কেন্দ্রীয় সমর্থন বঞ্চিত হয়ে জেলার বিভিন্ন স্থানের জনপ্রতিনিধিদের নিয়ে ব্যাপক শোডাউনের মাধ্যমে জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম। মনোনয়ন দাখিলের আগে তিনি সাতক্ষীরার শহীদ রাজ্জাক পার্কে এক সংক্ষিপ্ত সমাবেশে বলেন, আওয়ামী লীগের হাইকমান্ড তাকে মনোনয়ন বঞ্চিত করেছেন। এটাকে চ্যালেঞ্জ হিসাবে নিয়ে তিনি সংশ্লিষ্ট জনপ্রতিনিধি ভোটার ও সাধারন মানুষের জোর দাবির মুখে প্রার্থী হয়েছেন।