মাগুরায় ডিসিকে ঘুস দিতে এসে অর্থমন্ত্রীর এপিএস পরিচয় দানকারি ব্যক্তি আটক

মাগুরা প্রতিনিধি : মাগুরা জেলা প্রশাসককে চাকরির জন্য ঘুস দিতে এসে মাগুরা জেলা পুলিশের হাতে আটক হয়েছে তৌহিদুর রহমান নামে এক ব্যক্তি। আটক তৌহিদুর রহমান ফরিদপুরের মধুখালি উপজেলার কুরানিয়ার চর এলাকার বজলুর রহমানের ছেলে।

মাগুরা জেলা প্রশাসন সুত্রে জানা যায়, মাগুরা জেলা প্রশাসকের কার্যালয়ের অধিনে তৃতীয় শ্রেণীর বিভিন্ন গ্রেডের শূণ্যপদে কিছু সংখ্যক নিয়োগের প্রক্রিয়া চলছে। উক্ত নিয়োগ পরীক্ষায় ২৬ মে শুক্রবার অংশগ্রহণেচ্ছুকদের উপস্থিত হওয়ার কথা। বৃহস্পতিবার রাত ৮টার দিকে সার্টিফিকেট সহকারি পদে নিয়োগ পেতে ইচ্ছুক এক আবেদনকারীর পক্ষে তৌহিদুর রহমান নামে ওই ব্যক্তি ৫ লক্ষ টাকা নিয়ে মাগুরা জেলা প্রশাসক মহম্মদ আতিকুর রহমানের অফিস কক্ষে দেখা করেন। এসময় তিনি নিজেকে অর্থমন্ত্রীর এপিএস পরিচয় দিয়ে আগন্তুক ব্যক্তি তৌহিদুর রহমানের কাছ থেকে টাকাগুলো বুঝে নেওয়ার পাশাপাশি ওই পরীক্ষার্থির চাকরি নিশ্চিত করার জন্য অনুরোধ করেন। এ ঘটনার পর জেলা প্রশাসক তার গানম্যানকে ডেকে তৌহিদুর রহমানকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটক তৌহিদুর রহমান জানান ঢাকার কেএসএমআর ফ্যাশন লিমিটেড নামে একটি প্রতিষ্ঠানের চেয়ারম্যান মিজানুর রহমান তার হাতে নগদ ৫ লক্ষ টাকা দিয়ে সেগুলো মাগুরা জেলা প্রশাসকের কাছে পৌছে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।

মাগুরা সদর থানার এসআই মবিনুর রহমান জানান জেলা প্রশাসকের কাছ থেকে খবর পেয়ে তৌহিদুর রহমান নামে এক ব্যক্তিকে নগদ ৫ লক্ষ টাকা সহ আটক করা হয়েছে এবং এ বিষয়ে মামলার প্রক্রিয়া চলছে।