মাগুরায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াই বাবা-মেয়েকে কুপিয়ে যখম করেছে দুর্বৃত্তরা

মাগুরা প্রতিনিধি : মাগুরায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়াই এক মেয়েকে উঠিয়ে নিতে গিয়ে বাবা-মেয়েকে কুপিয়ে মারাক্তক যখম করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার ১৮ খাদা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে । বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত বাবা বিনয় কুমার বিশ্বাস ও মেয়েটিকে ওই রাতেই মাগুরা ২৫০শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

হাসপাতালে চিকিৎসাধীন বিনয় বিশ্বাস জানান- প্রতিবেশী উকিল মোল্যার বখাটে ছেলে সজিব মোল্যার নামে ২০১৫ সালে ৮ম শ্রেণীতে পড়াকালিন সময়ে তার মেয়েকে উত্যক্ত করার অভিযোগে মামলা করেন তিনি। সে সময় স্থানীয় একটি গোষ্ঠীর মধ্যস্ততায় ওই মামলাটি তুলে নেন। এর পর থেকে প্রতিনিয়ত সজিব ও তার সঙ্গীরা তাদের প্রতিনিয়ত হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সজিব, নাজমুলসহ অজ্ঞাত আরো কয়েকজন দুর্বৃত্ত তাদের বাড়ির মধ্যে ঢুকে মেয়েটিকে অপহরণের চেষ্টা করে। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় তার মেয়ে রোমা বিশ্বাস তাকে বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে আহত করে। এসময় তাদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হোসেন আল মাহাবুব জানান- ঘটনার পর সজিব, নাজমুল ও সবুজ নামে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।