মেইন ম্যেনু

মাগুরায় স্কুল ছাত্রীর শ্লীলতাহানির ঘটনা ধামাচাপা দিতে প্রধান শিক্ষকের ওপর হামলা ॥ আটক ৫

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা সদর উপজেলার কাটাখালি হাইস্কুলে দপ্তরী মাজেদ মণ্ডল কর্তৃক ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনা ধামাচাপা দিতে প্রধান শিক্ষক রাজি না হওয়ায় তার উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে।

প্রধান শিক্ষক সাহা বিমল চন্দ্র সাংবাদিকদের জানান, শ্রেণী কক্ষে একাকি অবস্থায় ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে দপ্তরী মাজেদ মণ্ডল শ্লীলতাহানী করে। ওই ছাত্রী প্রথমে এ ঘটনাটি মৌখিকভাবে প্রধান শিক্ষককে জানায় এবং পরে লিখিতভাবে অভিযোগ দাখিল করে। দপ্তরী মাজেদ মণ্ডল ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্যে পার্শ্ববর্তী গ্রামের কয়েকজনের সাথে টাকার বিনিময়ে চুক্তি করে। সে মোতাবেক ওই চক্রটি শনিবার স্কুলের অফিস কক্ষে ঢুকে ছাত্রীর দাখিলকৃত অভিযোগপত্র তাদের কাছে ফেরত দেয়ার জন্যে প্রধান শিক্ষককে চাপ দেয়। এতে রাজী না হওয়ায় সংঘবদ্ধ চক্রটি প্রধান শিক্ষককে লাঞ্চিত করে এবং অফিসের আসবাবপত্র ভাংচুর করে চলে যায়।

শনিবার রাতে প্রধান শিক্ষক এ ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ হামলাকারীদের মধ্যে ৫জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো স্কুলের পার্শ্ববর্তী ছয়চার গ্রামের আব্দুল ওহাব, সমিরুল, আতর আলী, শামসুর রহমান ও হাশেম আলী।