মেইন ম্যেনু

মাগুরা এমসিইটি কলেজ শিক্ষার্থীদের স্কিলস কম্পিটিশন ও প্রজেক্ট মেলা

345

মাগুরা প্রতিনিধি : কারিগরি শিক্ষার মান বাড়াতে আজ রবিবার মাগুরার অন্যতম কলেজ অব ইন্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (এমসিইটি) প্রতিষ্টানে শিক্ষার্থীদের অংশ গ্রহনে স্কিলস কম্পিটিশন-২০১৬ অনুষ্টিত হয়েছে।

অনুষ্ঠানে কলেজের চেয়ারম্যান মো: আইয়ুব আলীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাগুরা এমসিইটি কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর-রশিদ ,উপাধ্যক্ষ কে এম মাহাবুবুর রহমান ,ইন্সটেকটর এ এস এম রেজাউল ইসলাম ও ইন্সটেকটর মো: রাজু আহমেদ প্রমুখ। স্কিলস কম্পিটিশন-২০১৬ উপলক্ষে এমসিইটি কলেজের শিক্ষার্থীরা ইলেকট্রিক্যাল ও সিভিল বিষয়ের উপর নানা ধরণের প্রজেক্ট ও কলাকৌশল উপস্থাপন করে। সভায় প্রত্যেক বক্তা বলেন , এ সমস্ত প্রজেক্ট ও কলাকৌশল কারিগরি শিক্ষার্থীদের মেধা ও উদ্ভাবনী শক্তির বিকাশে সহায়ক হবে বলে আমাদের ধারনা।

magura-mcet-pic-3

স্কিলস কম্পিটিশন প্রজেক্ট মেলায় ইলেকট্রিক্যাল বিভাগের দলনেতা সার্জিল (প্রজেক্টের নাম- অটো পাওয়ার জেনারেটর ) ১ম , দলনেতা রিফাত বিন রকি (প্রজেক্টের নাম- সোলার সেন্সর ) ২য় , দলনেতা হাসিবুল হাসান (প্রজেক্টের নাম- স্টিম পাওয়ার প্লান্ট ) ৩য় অর্জন করে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ,কানাডা ও ওয়ার্ল্ড ব্যাংকের আর্থিক সহায়তায় স্কিলস এন্ড ট্রেনিং এনহ্যান্সমেন্ট প্রজেক্ট কতৃক নির্বাচিত দেশের ১৬২ টি সরকারি বেসরকারি ইন্সস্টিটিউটে শিক্ষার্থীদের অংশ গ্রহনে এ স্কিলস কম্পিটিশন-২০১৬ অনুষ্টিত হচ্ছে।