মাগুরা সদর ইউএনও’কে বয়কট করেছে উপজেলা চেয়ারম্যানসহ ১৩টি ইউনিয়নের চেয়ারম্যান

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আসাফুর রহমানকে বয়কোট করেছে উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানসহ ১৩টি ইউনিয়নের চেয়ারম্যানরা। গতকাল বুধবার সকালে উপজেলা মিলনায়তনে আইন শ্রীংঙ্খলা বিষয়ক মাসিক মিটিংয়ে তারা এ বয়কোট করে।

সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী জানান, আসাফুর রহমান মাগুরা সদর উপজেলায় গত ১৬ জুলাই নতুন যোগদানের পর থেকেই ইউনিয়নের বিভিন্ন চেয়ারম্যানদের সাথে অসৌজন্যমূলক আচরণসহ তাদের বরাদ্দ বাতিল করে দিয়েছে। গতকাল সকালে তাকে আমার সাথে দেখা করার কথা বললে সে আমার সাথে দেখা না করে আইন শ্রীংঙ্খলা মিটিংয়ে গিয়ে উপজেলা চেয়ারম্যানের জন্য নির্ধারিত চেয়ারে বসে থাকেন। বিষয়টি ইউনিয়নের চেয়ারম্যানরা দেখারপর আমাকে জানায়। আমি ফোনে জানতে চাইলে নির্বাহী কর্মকর্তা আসাফুর রহমান আমাকে বলে সে বিষয়ে আপনার সাথে পরে কথা বলবো। সে কারনে ইউনিয়নের চেয়ারম্যানরা আমাকে মিটিংয়ে না যেতে দিয়ে মিটিং বয়কোট করেছে।

নির্বাহী কর্মকর্তা আসাফুর রহমান জানান, আমি উপজেলা চেয়ারম্যান বা কারো সাথে অসৌজন্য মূলক আচরণ করেছি এটা সত্য নয়। কোন ইউনিয়নচেয়ারম্যানের সাথে আমার এখনো স্বাক্ষাতই হয়নি। অসৌজন্য মূলক আচরণ করলাম কিভাবে। বরাদ্দ বাতিলের বিষয়টি হচ্ছে এ অর্থ বছরের বরাদ্দ অন্য অর্থ বছরে করা যায় না। সে কারনে আপনা আপনি বরাদ্দ ফেরত চলে গেছে। আইন শ্রীঙ্খলা মিটিংয়ের সভাপতি নির্বাহী কর্মকর্তা নিজেই।