মেইন ম্যেনু

বিপুল পরিমাণ মাদকসহ ইউপি চেয়ারম্যান আটক

jhenaidah-up-chairman-arrest-news-27-10-2016

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ৫ জনকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করেছে র‌্যাব। বৃস্পতিবার বিকেল ৩টার দিকে তাদেরকে আটক করা হয়।

এ ঘটনায় মাদক ব্যবসায়ীরা ঝিনাইদহ-যশোর সড়ক অবরোধ করে। তারা র‌্যাবের উপর চড়াও হলে র‌্যাব ফাঁকা গুলি ছোড়ে। পরে র‌্যাবের হস্তক্ষেপে ওই সড়কে যান চালাচল শুরু করে।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি আমিনুল ইসলাম জানান, র‌্যাবের হাতে বারোবাজারের চেয়ারম্যানসহ বেশ কয়েকজন আটক হয়েছে। তাদের কাছ থেকে বিপুল পরিমান ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব।

ওসি আরো জানান, এ ঘটনায় বারোবাজারে সড়ক অবেরাধ করা হয়। এখন গাড়ি চলাচল করছে। তবে থানায় এখনো কোন মামলা হয়নি।

র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানি কামন্ডার মেজর মনির আহমেদ জানান, জেলার কালীগঞ্জ উপজেলার বারোবাজার রেলওয়ে মাছের আড়ৎ এলাকায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য জড়ো করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব সেখানে অভিযান চালায়। অভিযানকালে সেখান থেকে ফেনসিডিল ও ভারতীয় মদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এ সময় বারোবাজার ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অন্যদিকে জেলা শহরের হামদহ বাইপাস এলাকা থেকে বৃস্পতিবার সকাল ১১ টার দিকে ইফসুফ নামের ১ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ১ টি পাইপগান, ৬ রাউন্ড গুলি ও ৩টি হাত বোমা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে।