মাদারীপুরে ‘ব্লু হোয়েল’ গেম খেলে মৃত্যুর কাছ গিয়ে ফিরে আসা

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের রাজৈর উপজেলার স্বপ্ন নামের ১৩ বছরের এক স্কুল ছাত্র ‘ব্লু হোয়েল’ গেম খেলতে গিয়ে মৃত্যু কাছ থেকে ফিরে এসেছে। স্বপ্নকে সোমবার রাতে ৯ টার সময়ে উপজেলার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে রাজৈর উপজেলার কেজিএস পাইলট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সূত্র থেকে জানা যায়, স্বপ্ন ‘ব্লু হোয়েল’ গেমটি খেলার জন্য প্রথমে ইন্টারনেট থেকে ডাউনলোড করে গেমটি খেলা শুরু করলে গেমের শর্ত অনুসরন করে বেশ কয়েটি ধাপ অতিক্রম করে। এক পর্যায় রাতে মোমবাতি হাতে করে ছাদে যেতে বলা হলে বালকটি যায়, কিন্তু সে এর আগে শুনে ছিল এ গেম খেলে মানুষ মারা যায়। গেমের শর্ত অনুযায়ী সুঁই দিয়ে ১০০ ছিদ্র করতে বলা হলে সেই ভয় পেয়ে যায়। এ সময়ে স্বপ্ন সঙ্গে সঙ্গে সর্তক হয়ে যায়। তত্বক্ষনে সেই মানসিকভাবে ভেঙ্গে পরে। পারিবারিক সদস্যরা বুঝতে পেরে ঐ রাতেই তাকে উপজেলার টেকেরহাট বন্দরের ইউএস মডেল হাসপাতালে ভর্তি করে। হাসপাতালের চিকিৎসকরা বলেছেন, স্বপ্ন পুরপুরি সুস্থ হতে সময়ে নিবে।

রাজৈরে এক পুলিশ কর্মকর্তা বলেছেন, সুস্থ আছে ছেলেটি। ‘ব্লু হোয়েল’ গেম থেকে সকল বাবা-মাকে আরোও সর্তক হতে হবে, তাদের সন্তানেরা এ খেলায় মগ্ন না হয়।