মেইন ম্যেনু

মাদারীপুরে সম্মেলন ও ইজতেমা শুরু

picture

জেলা প্রতিনিধি॥ চন্ডিবর্দ্দী মাদরাসার অগ্রহায়ণের মাহফিলের দ্বিতীয় দিনে আজ মঙ্গলবার থেকে তিনদিন ব্যাপীর অনুষ্ঠানের মধ্যেদিয়ে ওলামা মাশায়েখ সম্মেলন ও মাজলিশে দাওয়াতুল হক ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে।

মাদারীপুর সদরের মাদরাসার ময়দানে আয়োজিত ওলামা মাশায়েখ সম্মেলন ও মজলিশে দাওয়াতুল হক ইজতেমার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাইখুল ইসলাম শাইখুল মাশায়েখ মুহিউস সুন্নাহ মজলিশে দাওয়াকুল-হক বাংলাদেশের আমীর আল্লামা মাহমুদুল হাসান দা.বা.। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন নায়েবে আমীরুল মুজাহিদীন চরমোনাই এর পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম।

ওলামা মাশায়েখ সম্মেলন ও মাজলিশে দাওয়াতুল হক ইজতেমার বিশেষ অতিথি হিসেবে থাকবেন বাহাদুরপুর এর পীর সাহেব মাওলানা হাফেজ আব্দুল্লাহ মুহাম্মদ হাসান, দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী, ঢাকার ঢালকানগরের মাদরাসা বাইতুল উলুম এর প্রিন্সিপাল ও শাইখুল হাদিস মাওলানা মুফতি জাফর আহমাদ ও মাদারীপুরের শিবচরের জামিয়াতুস সুন্নাহের প্রিন্সিপাল মাওলানা নেয়ামত উল্লাহ আল-ফরিদী।

অনুষ্ঠানের অতিথিবৃন্দরা হলেন ঝালকাঠীর কারীমপুরের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা নরুল হুদা ফয়েজী, বরিশালের বড় হুজুর আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল রহিম, দৈনিক ইনকিলাবের কলামিষ্ট আব্দুল আউয়াল (কোরাইশী) ঠাকুর, মাদারীপুরের পুরান বাজারের বড় মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা বোরহান উদ্দিন, মাদারীপুর জেলার বাংলাদেশ মুজাহিদ কমিটির ছদর আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল বারী, শিবচরের সামছুল উলুম মাদরাসার মুহতামিম হযরত মাওলানা আকরাম হোসাইন, মানিক গঞ্জের জায়গীর পীর সাবেক আলহাজ্ব হযরত মাওলানা দ্বীন মোহাম্মদ, ঢাকার জাতীয় মুফাসসির কল্যাণ পরিষদের চেয়ারম্যান হযরত মাওলানা লোকমান হোসাইন জাফরী, কেরাণীগঞ্জের পীর সাহেব আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল মজিদ ও রাজৈর মাদরাসার মুহতামিম ও শাইখুল হযরত মাওলানা মুফতি রেজাউল ইসলাম।

বাংলাদেশ মুজাহিদ জাকিরীন কমিটির ব্যবস্থাপনায় ওলামা মাশায়েখ সম্মেলন ও মাজলিশে দাওয়াতুল হক ইজতেমা এর আরজগুজার হলেন আমীর সালেকিন চন্ডিবর্দ্দীর পীর সাহেব মাওলানা আলী আহমাদ চৌধুরী। তিনদিন ব্যাপী অনুষ্ঠানের সম্মেলন ও ইজতেমার শেষের পরের দিনে শুক্রবারে বাদ ফজর আখেরী মুনাজাত অনুষ্ঠিত হবে।