মিঠাপুকুর আওয়ামী লীগের বর্ধিত সভার পরিবর্তে কর্মীসভা

মো: শামীম আখতার, উপজেলা প্রতিনিধি, মিঠাপুকুর (রংপুর): মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা ছিল আজ রবিবার। কিন্তু কেন্দ্রীয় নেতৃবৃন্দ সভাস্থলে না আসায় বর্ধিত সভার পরিবর্তে কর্মী সভা হয়েছে। সভায় আওয়ামী লীগের বিরুদ্ধে চক্রান্তকারীদের রুখে দেওয়ার প্রতিজ্ঞা করেন নেতাকর্মীরা।

কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা, টিভি টক শো ব্যক্তিত্ব রাশেক রহমান। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পরিষদ চত্বরে অনুষ্ঠিত বিশাল কর্মী সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া। কর্মী সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের মুখোশ উন্মোচন হয়ে গেছে। সেই অপশক্তির আজ কবর হলো।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম সাধারন সম্পাদক ইয়াছিন আলী, সাংগঠনিক সম্পাদক আনোয়ার সাদাত লেমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মেসবাহুর রহমান প্রধান, যুবলীগের আহ্বায়ক শাহ্ আসাদুজ্জামান সোহাগ, যুগ্ম আহ্বায়ক মোন্নাফ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের রফিকুল ইসলাম তুহিন, মহিলা লীগের আহ্বায়ক দিলনাহার বেগম শান্তি, কৃষক লীগের আহ্বায়ক ইউপি চেয়ারম্যান ফয়জার রহমান খাঁন ও চেংমারী ইউপি চেয়ারম্যান রেজাউল কবীর টুটুল। কর্মী সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র ও চক্রান্তকারীদের মুখোশ উন্মোচন হয়ে গেছে। সেই অপশক্তির আজ কবর হলো।