মেইন ম্যেনু

মুখ খুলছেন না শিহাব

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে হামলাকারী শিহাব পুলিশের কাছে মুখ খুলছেন না। তিনি পুলিশের জিজ্ঞাসাবাদে বলছেন না কিছুই। দিচ্ছেন না কোনো তথ্য।

তার কাছ থেকে তথ্য আদায়ের চেষ্টা করছেন বিমানবন্দর থানার পরিদর্শক (তদন্ত) এজাজ শফিক। তিনি এ বিষয়টি নিশ্চিত করেন যে শিহাব মুখ খুলছেন না।

এদিকে শিহাব মাদকাসক্ত ছিল কি না, তা জানতে তার প্রস্রাব ও রক্ত পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে পাঠানো হয়েছে।

এজাজ শফিক বৃহস্পতিবার সকালে বলেন, শিহাবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে কিন্তু কোনো তথ্য পাওয়া যাচ্ছে না। হামলার আগে তিনি কোনো মাদক সেবন করেছেন কি না, তা পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আজ এসবের রিপোর্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তদন্তের অগ্রগতি সম্পর্কে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আযম মিয়া বলেন, তদন্তের কাজ নিজস্ব গতিতে চলছে। এখন পর্যন্ত বলার মতো উল্লেখযোগ্য কিছু নেই। তবে শিগগিরই শিহাব মুখ খুলবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ওই হামলার ঘটনার পর এক সংবাদ সম্মেলনে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, উদ্ভূত পরিস্থিতির কারণে বিমানবন্দরের নিরাপত্তাব্যবস্থা রিভিউ করা হয়েছে।

উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় বিমানবন্দরের বহির্গমন লাউঞ্জে প্রবেশে বাধা দিলে শিহাব কর্তব্যরত নিরাপত্তারক্ষীদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করেন। এতে সোহাগ আলী নামে এক আনসার সদস্য নিহত হন। আহত হন আরো তিনজন। পরে ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় শিহাবকে আটক করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে পুলিশ।