মেইন ম্যেনু

‘মেয়েরা পুরুষদের কাছে নিছক যৌন সামগ্রী’

rose-525x350

মার্কিন প্রেসিডেন্ট পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্পের কিছুদিন আগেই একটি ভিডিও প্রকাশ্যে পেয়েছে যেখানে ট্রাম্পকে নারীদের সম্পর্কে কুরুচিকর মন্তব্য করতে দেখা গিয়েছে। তারই পরিপ্রেক্ষিতেই এবার মুখ খুললেন বিখ্যাত মার্কিন মডেল ও অভিনেত্রী অ্যাম্বার রোজ। তিনি জানালেন, ‘একজন বিখ্যাত পুরুষ কতবার আমার গায়ে অশালীন ভাবে হাত দিয়েছে, আমি গুণে শেষ করতে পারব না।’

একটি ওয়েবপোর্টালের সঙ্গে কথা বলার সময়ে অ্যাম্বার আরও বলেন যে, “আমি চাই আমার নিজের মন্তব্যের জন্য ট্রাম্প ঝামেলায় পড়ুক। কারণ আমি জানি, একজন মহিলাকে যখন একজন পুরুষ বাজে ভাবে স্পর্শ করে, তখন মেয়েটির কে‌মন লাগে। একজন বিখ্যাত পুরুষ মানুষ আমার সঙ্গেও এমনটা বহুবার করেছে। না, ব্যাপারটা একটু ভেবে দেখুন। ধরুন, ডোনাল্ড ট্রাম্প এসে আমার নিতম্ব স্পর্শ করল। আমি তখন কী করতে পারি! আমি কি পুলিশ ডাকবো নাকি টুইট করব এই নিয়ে! আমি যদি বলিও যে, এরকম প্রভাবশালী একজন পুরুষ আমার সঙ্গে এমন অশালীন আচরণ করেছেন, কে সেটা বিশ্বাস করবে?”

অ্যাম্বার আরও বলেন, “আমি নিজেকে একজন ‘বেশ্যা’ বলতেই বেশি ভালবাসি। কারণ পুরুষরাতো মেয়েদের নিছক যৌন সামগ্রী বলেই মনে করে। তাই নিজেকে বেশ্যা বলে উল্লেখ করে পুরুষদের সেই নীচ মানসিকতাকেই আমি তুলে ধরতে চাই।”