মেইন ম্যেনু

মোস্তাফিজের স্ক্যান রিপোর্ট সন্তোষজনক

Mustafiz20160819183148

মোস্তাফিজের স্ক্যান রিপোর্ট সন্তোষজনক বলে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। সেই সাথে নিউজিল্যান্ড সফরের সম্ভব্য অন্য দুই খেলোয়াড় তানভীর হায়দার ও মোসাদ্দেক সৈকতের ইনজুরির অবস্থাও উন্নতির দিকে বলে জানান তিনি।

মঙ্গলবার এক সংবাদ সম্মেলনে তিনজনের ইনজুরির অবস্থা সম্পর্কে বিস্তারিত জানান বিসিবি চিকিৎসক।

দেবাশীষ চৌধুরী বলেন, শেষ স্ক্যান রিপোর্টে কোনো সমস্যা ধরা পড়েনি। তাই আমরা ধরে নিয়েছি অপারেশনের পর মোস্তাফিজের যে রিকভারি হয়েছে সেটা বেশ সন্তোষজনক। সে আপাতত জিম সেশনের অনুশীলন করছে। (বুধবার) থেকে নতুন ফিজিও ডিন কনওয়ের সাথে বোলিং অনুশীলন করবে।

প্রতিদিন চার ওভার করে বোলিং করবে এবং কয়েকদিনে যদি কোনো সমস্যা ধরা না পড়ে তাহলে প্রতিদিনই একটু একটু করে বোলিংয়ের পরিমাণ বাড়াবে।

তিনি বলেন, সবকিছু ঠিকঠাক থাকলে এই মাসের শেষের দিকে অথবা সামনের মাসের প্রথম দিকে মোস্তাফিজ ফিটনেস ফিরে পাবে।

অন্য দুই খেলোয়াড় তানভীর হায়দারের ব্যান্ডেজ খোলা হয়েছে এবং আগামী এক সপ্তাহের মধ্যে সে ঠিক হয়ে যাবে বলে জানান দেবাশীষ। আর মোসাদ্দেক সৈকতের ইনজুরি ঠিক হতেও এক সপ্তাহ লাগবে। সৈকতের স্ক্যানেও বড় কোনো সমস্যা ধরা পরেনি।

এ বছরের জুনে সাসেক্সের হয়ে কাউন্টির ওয়ানডে ম্যাচের আগে অনুশীলনে কাঁধে চোট পান মোস্তাফিজ। দেশে ফিরে পুনর্বাসনের মধ্যে আছেন এই কাটার মাস্টার। পুনর্বাসন চলাকালীন সময়ে ইতোমধ্যেই দুই সপ্তাহ বল হাতে অনুশীলনও করেছেন তিনি।