ম্যানচেস্টারে আবারো গাইতে চান আরিয়ানা গ্রান্ডে

আবারো ম্যানচেস্টারে ফিরতে চান মার্কিন পপ গায়িকা আরিয়ানা গ্রান্ডে। গত সোমবার ম্যানচেস্টারের এরিনা স্টেডিয়ামে আরিয়ানার কনসার্ট শেষে আত্মঘাতী হামলায় ২২ জন নিহত এবং আরো ৫৯ জন আহত হয়।

কনসার্ট শেষে ওই হামলার ঘটনায় বেশ ভেঙে পড়েছিলেন আরিয়ানা। ভক্তদের জন্য আবারো ওই একই মঞ্চে দাঁড়িয়ে সন্ত্রাসবাদের বিরুদ্ধে সুরের ঝড় তুলতে চান বলে জানিয়েছেন ২৩ বছর বয়সী এই গায়িকা।

শনিবার সামাজিক মাধ্যমে আরিয়ানা বলেছেন, ওই অনুষ্ঠানে পাওয়া টাকা বিস্ফোরণে ক্ষতিগ্রস্তদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

হামলার পরের দিন বিধ্বস্ত আরিয়ানা সমস্ত অনুষ্ঠান বাতিল করে ফ্লোরিডার নিজের বাড়িতে ফিরে যান। সামাজিক মাধ্যমে তিনি জানিয়েছিলেন, তিনি মর্মাহত, তার মন ভেঙে গেছে।

তবে নিজের অবস্থানের জন্য সমালোচনার মুখেও পড়েছেন নতুন প্রজন্মের এই হার্টথ্রব গায়িকা। ব্রিটেনের জনপ্রিয় ব্যক্তিত্ব ও সাংবাদিক পিয়ের্স মর্গান বলেন, ‘বাড়ি ফিরে না গিয়ে আরিয়ানার উচিত ছিল ওই সময়টা ব্রিটেনেই কাটানো।’

ম্যানচেস্টারে আবারো গাইতে চান বলে আরিয়ানা যে ঘোষণা দিয়েছেন তা সমালোচকদের বিরুদ্ধে পাল্টা জবাব বলে মনে করছেন তার ভক্তরা। সামাজিক মাধ্যমে আরিয়ানা জানিয়েছেন, ‘সে দিনের ঘটনায় ক্ষতিগ্রস্তদের খোঁজ রাখছি। যত দিন বাঁচব ওদের কথা ভাবব।’