যেকোনো মূল্যে রাস্তা সচল রাখা হবে

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘরমুখো যাত্রীদের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে যেকোনো মূল্যে রাস্তা সচল রাখা হবে। সে লক্ষ্যে ৭০ ভাগ রাস্তা সচল করা হয়েছে, ঈদযাত্রা পুরোপুরি শুরু হওয়ার আগেই রাস্তাগুলোকে পুরোপুরি সচল করা হবে। সড়ক বিভাগের কর্মকর্তা-কর্মচারী, পুলিশ প্রশাসন ও আমি নিজে সার্বক্ষণিক সড়কে থাকব।

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন মন্ত্রী।

মন্ত্রী বলেন, টোল প্লাজায় ৬টি বুথের পরিবর্তে এখন ৮টি বুথ করা হয়েছে। এর মধ্যে চারটিতে যাতায়াত করবে ট্রাক লরি ও কার্ভ্যাড ভ্যান। এছাড়া ঈদের তিনদিন কোনো মহাসড়কে কোনো কাভার্ড ভ্যান চলবে না বলেও তিনি জানান।

এসময় নোয়াখালী জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, কবিরহাট পৌরসভা মেয়র উপজেলা আওয়মী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, সুন্দলপুর ইউপির চেয়ারম্যান ও কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, উপজেলা অওয়ামী লীগের সহ-সভাপতি ওলিউদ্দিন মেম্বার, সহ-সভাপতি শামসুদ্দিন সাকলাইন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মো. হানিফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রতন, কাউন্সিলর মো. দেলোয়ার হোসেন চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সহকারী দফতর সম্পাদক মো. ওয়াজিউল্লা ভুইয়াসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন।