মেইন ম্যেনু

যৌনসুখের নেশায় USB ক্যাবল যৌনাঙ্গে ঢুকালো তরুণী, অতঃপর যা হলো শুনে চমকে উঠবেন…

যৌনসুখের আশায় কতকিছুই না করে থাকেন একজন মানুষ। অনেকক্ষেত্রেই অফুরন্ত যৌনসুখের লাভবান হন আবার অনেকক্ষেত্রে সেই সুখ পেতে গিয়ে এমন সমস্যায় পড়তে হয় যা সামলাতে হাসপাতালে গিয়ে ভরতি হতে হয়। এই ক্ষেত্রেও যৌনসুখ মিটাতে গিয়ে একটা আস্ত মোবাইলের USB cable যৌনাঙ্গে ঢুকিয়ে ফেললেন এই ব্যক্তি! ভাবছেন তো বিষয়টি কি?

জানা গিয়েছে চিনের বাসিন্দা টানা বেশ কয়েকঘন্টা ধরে মদ্যপান করছিলেন। নেশার ঘরেই ইন্টারনেটে খুঁজতে শুরু করেন যৌনসুখের নানান ধরন। আর সেখানে খুঁজে পান এক অভিনব উপায়। এক ভিডিওতে দেখানো হয় USB কেবল দিয়ে কীভাবে যৌনসুখ পাওয়া যায়! যেমনি দেখা তেমনি কাজ! ভিডিও দেখা মাত্র আস্ত একটা মোবাইল USB cable পুরুষাঙ্গে ঢুকিয়ে দেন! আর সেখানেই ঘটে যায় বিপত্তি। সুখ খুঁজতে গিয়ে আস্ত একটা ২০ সেন্টিমিটার লম্বা USB কেবল ঢুকে যায় পুরুষাঙ্গে। নেশা আর সুখ তখন পুরোটাই মাথায়! কোনওভাবে সেই কেবল বার করতে না পেরে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে যান হাসপাতালে। সেখানে এক ঘণ্টার চেষ্টায় চিকিৎসক ওই USB কেবল বার করতে সক্ষম হন।

চিকিৎসকরা জানিয়েছেন, “ওই ব্যক্তি যন্ত্রণায় ছটফট করছিলেন। একটি ভিডিও দেখে USB কেবল দিয়ে যৌনসুখ উপভোগ করতে গিয়ে কেবলটি নিজের পুরুষাঙ্গে ঢুকিয়ে ফেলেন। সার্জেনরা এক ঘণ্টা ধরে চেষ্টা করে তাঁর মূত্রনালি তিনভাগে কেটে তারপর টেনে বের করেন ওই সাদা রঙের USB কেবল।” ওই ব্যক্তি ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। তবে এই ঘটনায় তাঁর পুরুষাঙ্গে দীঘর্কালীন কোনও ক্ষতি হবে কি না সে ব্যাপারের চিকিৎসকরা এখনও নিশ্চিত নন।