মেইন ম্যেনু

রংপুরকে বিশাল ব্যবধানে হারাল ঢাকা

dhaka-l20161112223936

তৃতীয় ম্যাচে এসে টস জয় আর কাজে দিল না রংপুর রাইডার্সকে। একই সঙ্গে টানা দুটি বিশাল জয়ের পর তৃতীয় ম্যাচে এসে পরাজয়ের স্বাদ নিলো নাঈম ইসলাম, শহিদ আফ্রিদি, সৌম্য সরকারের দল। ঢাকার করা ১৭০ রানের জবাব দিতে নেমে ৯২ রানেই অলআউট হয়ে গেলো রংপুর। ফলে ৭৮ রানের বিশাল ব্যবধানে জয় পেয়ে গেলো সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস।

এর আগে প্রথম দুই ম্যাচেই ৯ উইকেটের ব্যবধানে দুটি বিশাল জয় পেয়েছিল রংপুর। দ্বিতীয় ম্যাচে তো খুলনাকে সর্বনিম্ন ৪৪ রানে অলআউট করে লজ্জা দিয়েছিল। সেই দলটি আজও টস জিতে প্রথমে ফিল্ডিং নেয়ার সিদ্ধান্ত নেয়। টস হেরে ব্যাট করতে নেমে নাসির হোসেন, মোসাদ্দেক হোসেন এবং কুমার সাঙ্গাকারার দারুণ ব্যাটিংয়ের ওপর ভর করে ১৭০ রান।

জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ঢাকার বোলারদের তোপের মুখে পড়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে রংপুর। আফগান ওপেনার মোহাম্মদ শাহজাদ ১১, সৌম্য সরকার ২, মোহাম্মদ মিথুন শূন্য, লিয়াম ডসন ১৬ রান করে আউট হন। সর্বোচ্চ ২৬ রান করেন অধিনায়ক নাঈম ইসলাম। আফ্রিদির মত ব্যাটসম্যান আউট হন ৬ রান করে। ৮ রান করেন সোহাগ গাজী। মুক্তার আলি ১০, আরাফাত সানি ২ এবং রুবেল হোসেন ২ রান করেন।

শেষ পর্যন্ত ১৯.২ ওভারে ৯২ রানে অলআউট হয়ে যায় রংপুর। ২ উইকেট করে নেন ডোয়াইন ব্র্যাভো এবং সাকিব আল হাসান। ১টি করে নেন নাসির, সানজামুল ইসলাম সেকুগে প্রসন্ন, মোহাম্মদ শহীদ এবং আলাউদ্দিন বাবু।