রংপুর রিপোর্টার্স ক্লাবের নবনির্বাচিত কমিটিকে বেরোবি সাংবাদিক সমিতির অভিনন্দন

বেরোবি প্রতিনিধি : রংপুর রিপোর্টার্স ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে নবনির্বাচিত সভাপতি দৈনিক ইনকিলাব এর রংপুর প্রতিনিধি আব্দুল হালিম আনছারী ও সাধারণ সম্পাদক একাত্তর টেলিভিশন এর রংপুর ব্যুরো চিফ শাহ্ বায়েজীদ আহমেদ সহ কমিটির সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

শনিবার সকালে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি তপন কুমার রায় ও সাধারণ সম্পাদক নুর ইসলাম সংগ্রাম স্বাক্ষরিত গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় এই অভিনন্দন জানানো হয়।

বার্তায় জানানো হয়, গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে এবং উন্নয়নে সাংবাদিক সংগঠনের ভূমিকা অপরিসীম। গণমাধ্যমের গুরুত্বপূর্ণ উন্নয়নের মাধ্যমে দেশ তথা জাতির কল্যাণে রংপুর রিপোর্টার্স ক্লাব তাদের দায়িত্ব পালনে সর্বদা প্রস্তুত থাকবে বলে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি মনে করে।

উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত ভোট গ্রহন শেষে রংপুর রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ সভাপতি অধ্যাপক মোজাফফর হোসেন, সহ সভাপতি শফিউল করিম শফিক, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ ফরহাদুজ্জামান ফারুক, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আফজাল, প্রচার সম্পাদক বাদশাহ্ ওসমানী, সাহিত্য-সাংষ্কৃতিক সম্পাদক হারুন-উর-রশিদ সোহেল, ক্রীড়া সম্পাদক শরিফুল ইসলাম ও কার্যকরী সদস্য (১) হারুন অর রশীদ, (২) আশিকুর রহমান আশিক (৩) আমিরুল ইসলাম, (৪) বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস) বর্তমান কার্যনির্বাহী পরিষদের সদস্য সাইফুল ইসলাম এবং (৫) আফরোজা বেগম।