মেইন ম্যেনু

‘রাজনীতিতে কোনো ত্যাগ বৃথা যায় না’

af8db265873c47a19901c5cf7823cc88-obaidul

এম.এ আয়াত উল্যা, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, রাজনীতিতে কোন ত্যাগ বৃথা যায় না, ২ বছর পর নির্বাচন ঘর গোছাতে হবে, কোন্দল মিটিয়ে ফেলতে হবে, যার প্রতিফলন জন নেত্রী শেখ হাসিনা ঘটিয়েছেন। রাজনীতিতে হঠাৎ করে এসে হঠাৎ চলে যাওয়া নয়। রাজনীতিতে লেগে থাকতে হয়। বাংলাদেশ উন্নয়নে প্রধানমন্ত্রী যে স্বপ্ন দেখেছেন তা পুরণ হতে চলেছে। বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। মন্ত্রী আজ বিকালে নোয়াখালী জেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত নোয়াখালী জেলা স্কুল প্রাঙ্গন জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা গুলো বলেন।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শেখ হাসিনা দেশের উন্নয়ন করে যাচ্ছেন। তোমাদের কাজ হলো মানুষের ভালোবাসা অর্জন করা, একজন রাজনীতির জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় পাওয়া আর নাই। যে শিক্ষা আমি আমাদের নেতা বঙ্গবন্ধু ও তার কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছ থেকে পেয়েছি। বসন্তের কোকিল ও মৌসুমী পাখিরা দলে আসবে, দশটা ভালো কাজ ২টি খারাপ কাজের জন্য বিনষ্ট হয়। আমি কোন গ্রুপের নেতা নয়, আমি শেখ হাসিনা গ্রুপের। অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবে না। ২বছর পর নির্বাচন ঘর গোছাতে হবে, কোলাহল কোন্দল মিটিয়ে ফেলতে হবে। তিনি বলেন , নোয়াখালীর দু:খ নোয়াখালী খাল। জলবন্ধতা নিরোসনে ৩শ ২৪ কোটি টাকা একনেকে অনুমোদন দেয়া হয়েছে।

এছাড়াও সোনাপুর- জোরালগঞ্জ সড়ক ১৭২ কোটি টাকা ও এলজিইডি মন্ত্রনালয়ের অধীনে গ্রামীন উন্নয়ন প্রকল্পের জন্য ৪শ ৯৩ কোটি টাকা একনেকে অনুমোদন দিয়েছেন আমাদের নেত্রী শেখ হাসিনা।

শনিবার নোয়াখালী জেলা স্কুল ময়দানে জেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুলক হক শামীম এমপি , বিএম মোজাম্মেল হক এমপি, অসীম কুমার উকিল, সতীত রায় নন্দি, ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী-৪ আসনের এমপি ও জেলা আ”লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৩ আসনের এম.পি মামুনুর রশিদ কিরনসহ প্রমুখ। জনসভায় প্রায় ৩ লক্ষাধীক লোকের সমাগম ঘটে। অনুষ্ঠান সঞ্চায়লনা করেন নোয়াখালী পৌর মেয়র ও শহর আ’লীগের সাধারণ সম্পাদক শহীদ উল্যা খান সোহেল।