মেইন ম্যেনু

রোনাল্ডো ‘সমকামী’ : একথা শোনার পর তিনি যা করলেন

xcv

শনিবার রাতে স্প্যানিশ লা লিগার ডার্বিতে অ্যাথলেটিকো মাদ্রিদকে একাই ধুলিসাৎ করে দিয়েছেন সি আর সেভেন। কিছুদিন আগেই পেনাল্টি মিস করার ফলে তাঁর বিরুদ্ধে যেভাবে সরব হয়ে উঠেছিলেন নিন্দুকেরা, তাঁর যোগ্য জবাব তিনি দিয়েছেন গত ম্যাচেই। তবে এক শাপ থেকে মুক্ত হয়েই জড়িয়ে পড়লেন অন্য বিতর্কে। অ্যাথলেটিকো মিডফিল্ডার কোকে-র সঙ্গে ম্যাচ চলাকালীনই বচসায় জড়িয়েছিলেন তিনি।

এক স্প্যানিশ সংবাদমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, উত্তেজনার বশে মাথা গরম করে রোনাল্ডোকে ‘সমকামী’ বলে বিদ্রুপ করেন কোকে। এর পাল্টা জবাব-ও নাকি দিয়েছেন সি আর সেভেন। স্প্যানিশ ডিফেন্ডারের দিকে তেড়ে গিয়ে বলেছেন, ‘সমকামী ঠিকই, তবে অনেক টাকার অধিকারী আমি।’ অর্থাৎ যাকে সোজা কথায় বলা যায় টাকার গরম তিনি উগড়ে দিয়েছেন স্প্যানিশ মিডফিল্ডারের প্রতি। শুধু মৌখিক বচসাই নয়, ম্যাচের একদম শেষলগ্নে এসে একে অন্যের সঙ্গে শারীরিক সংঘর্ষেও জড়ান। স্প্যানিশ সংবাদমাধ্যমের মতে, শুধু মাঠের লড়াই মাঠেই রেখে যাননি তাঁরা। পরে ড্রেসিংরুমে গিয়েও একপ্রস্থ লড়েছেন।

প্রসঙ্গত, কিক বক্সার বদর হ্যারির সঙ্গেও তাঁর নাকি গোপন সম্পর্ক রয়েছে, এরকম গুজব ছড়িয়েছিল অতীতে। শোনা যেত, মরোক্কান বক্সারের সঙ্গে সঙ্গে মাঝে মধ্যেই দেখা করতে যেতেন তিনি।