মেইন ম্যেনু

র‌্যাব-পুলিশের বক্তব্যে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রমাণ

rijv

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ইতালির নাগরিক তাভেলা সিজার হত্যাকাণ্ডের তদন্ত নিয়ে র‌্যাব এবং পুলিশের দুই রকম বক্তব্যে প্রমাণ হচ্ছে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

বাংলাদেশ ইয়ুথ ফোরাম নামে একটি সংগঠন এ আলোচনা সভার আয়োজন করে।

তিনি বলেন, গতকাল প্রধানমন্ত্রী বলেছেন অপরাধীরা যাতে ক্ষমতায় না আসতে পারে সে ব্যবস্থা করতে হবে। নিশ্চয়ই বিএনপিকে উদ্দেশ করে এ কথা বলেছেন তিনি।

প্রধানমন্ত্রীর উদ্দেশে রিজভী বলেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে একটি নির্বাচন দিয়ে দেখেন না জনগণ কাকে অপরাধী বলে। আইন-শৃঙ্খালা রক্ষাকারী বাহিনী দিয়ে হুমকি দেখান কিন্তু জনগণের কাছে আসেন না।

তিনি বলেন, আজকে দেশে যে এত খুন, গুম, হামলা এগুলোর থেকে জনগণের চোখ জঙ্গি ইস্যুতে নিয়ে যাওয়ার জন্য সরকারই জঙ্গি তৈরি করছে।

দেশে সংবাদপত্রের স্বাধীনতা নেই দাবি করে তিনি বলেন, একুশে টিভির সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম, আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানকে আটকে রেখেছে শুধু সত্য বলার কারণে।

আয়োজক সংগঠনের সভাপতি মুহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য খালেদা এয়াসমিন, অধ্যাপক আমিনুল ইসলাম, ফোরকান আলম প্রমুখ।