মেইন ম্যেনু

শাকিব খানের ছবি দেখতে মালয়েশিয়ায় তথ্যমন্ত্রী

শাকিব খান অভিনীত এবং যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারী’ ছবিটি বাংলা-ভারত দুই দেশেই চুটিয়ে ব্যবসা করেছে। এরপর দেশ ছাড়িয়ে অস্ট্রেলিয়ার পর এবার মুক্তি পেল মালয়েশিয়ায়। সেখানে ছবিটির বাণিজ্যিকভাবে প্রিমিয়ার হয় গতকাল রোববার (২৭ নভেম্বর) স্থানীয় সময় দুপুর ১টায়।

প্রিমিয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছবিটির প্রিমিয়ার উদ্বোধন করেন। একইসঙ্গে দেশটির রাজধানী কুয়ালালামপুরের জালান রাজা সড়কে ‘ফেডারেল সিনেমা’ হলে ছবিটি উপভোগ করেন।

মন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন ‘শিকারী’ ছবির নায়ক শাকিব খান, ছবির বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, মালয়েশিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. শহীদুল ইসলাম ছাড়াও গণ্যমান্য ব্যক্তিরা।

তথ্য মন্ত্রণালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, তথ্যমন্ত্রী সেখানে ‘শিকারী’ ছবিটি উপভোগ করেন। প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি বিপুলসংখ্যক ভারতীয়, নেপালি ও শ্রীলঙ্কান নাগরিক উদ্বোধন প্রদর্শনীতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং মালয়েশিয়ার এমবিসি ফিল্ম প্রোডাকশনের যৌথ উদ্যোগে ছবিটি মালয়েশিয়ায় প্রদর্শিত হচ্ছে।

‘শিকারী’ ছবি বাংলাদেশে মুক্তি পায় গেল রোজার ঈদে এবং কলকাতায় মুক্তি পায় দেশটির স্বাধীনতা দিবসে। ছবিতে শাকিবের বিপরীতে ছিলেন শ্রাবন্তী। ছবিটি পরিচালনা করেন জয়দেব মুখার্জি।