মেইন ম্যেনু

শাকিব খানের পারিশ্রমিক সম্পর্কে জানলে অবাক হবেন

1478518534

দীর্ঘদিন ধরে একাই কাঁধে নিয়ে টেনে চলেছেন ঢালিউডকে। ঢাকার চলচ্চিত্রের একসময়ের অশ্লীলতার অন্ধকার যুগ পার করে এখন ঢাকার সিনেমা সব শ্রেণির মানুষের কাছে পৌঁছেছে। এর পিছনে যে মানুষটির অবদান সবচেয়ে বেশি তিনি শাকিব খান। ঢাকার সিনেমার এক অপ্রতিরোধ্য নাম।

দীর্ঘদিন ধরে দেশের চলচ্চিত্রের মুখ হওয়ায় শাকিবের একটা বিশাল ভক্তশ্রেণী তৈরি হয়েছে দেশে। রয়েছে শাকিব খানের নামে একাধিক ফেসবুক ফ্যান ক্লাব। ফেসবুকে সেসব গ্রুপে শাকিবকে নিয়ে নিয়মিত চর্চা হয়। এমনই কয়েকটি গ্রুপে সম্প্রতি নতুন একটি বিষয় নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কি আলোচনা? পারিশ্রমিক।

শাকিব খানের পারিশ্রমিক এক কোটি দাবি করে বেশ কিছু পোস্ট করা হচ্ছে। কিন্তু ভক্তরা কেন এই দাবি করবে? ভক্তদের দাবি শাকিব অভিনীত সব ছবিই এখন হিট। শুধু হিট না গত দুই ঈদে শাকিব খান অভিনীত সবগুলো ছবি বেশ ভালো ব্যবসা করেছে। ভক্তদের দাবি শাকিব খান বঞ্চিত হচ্ছেন।

জানা গেছে, শাকিব খানের বর্তমান পারিশ্রমিক ২৫ লাখ টাকা। কিন্তু হুট করে কি পারিশ্রমিক তিন গুণ হয়ে যেতে পারে? উত্তর এক ভক্তই দিয়েছেন, ‘দাবিতে পারিশ্রমিক হয় না। পারিশ্রমিক হয় কাজ আর যোগ্যতায়। বসের সে যোগ্যতা আছে। এভাবে সাইনবোর্ড, ব্যানার টানাইয়া আর বসরে ছোট করিস না’।

বিভিন্ন ফেসবুক গ্রুপে শাকিব খানের পারিশ্রমিক এক কোটি চাই লিখে ব্যানার বানিয়ে প্রচার করা হচ্ছে। তবে ভক্তদের সেই দাবি কতটুকু যুক্তিযুক্ত কিংবা অবান্তর সেটা সময়ই বলে দেব। তবে এবিষয়ে তাদের বস্ অর্থাৎ শাকিব খানের কোন বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।